চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হানিমুন শেষেই নতুন চুক্তি করবেন মেসি

বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ। ছিল মধুচন্দ্রিমার পালা। স্পেনের এএস পত্রিকা জানিয়েছিল বিয়ের পর বার্সেলোনা ঘুরে হনিমুনে যাবেন লিওনেল মেসি। কিন্তু বাস্তবে ঘটল উল্টো। বিয়ের পরই পরিকল্পনা বদলে ফেলেছেন আর্জেন্টাইন অধিনায়ক। আন্তোনেলাকে নিয়ে সোজা চলে গেছেন ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। অ্যান্টিগা আর বার্বাডোজে মধুচন্দ্রিমায়। সঙ্গী অবশ্য দুই ছেলে থিয়াগো আর মাতেও।

কথা ছিল এই সপ্তাহে সপরিবারে বার্সেলোনায় যাবেন মেসি। কিন্তু সেটা বদলে পরিকল্পনা করেছেন ১২ জুলাইয়ের আশে–পাশে ফিরবেন বার্সায়। তারপর ন্যু ক্যাম্পের দলটির সঙ্গে নতুন চুক্তি নিয়ে আগাবেন। যে চুক্তিটা সেরে হানিমুনে যাওয়ার কথা ছিল বলেই এখন কথা উঠছে।

Advertisement

মেসি আগে হনিমুনে গেলেন নাকি পরে, তা নিয়ে আগ্রহ হয়ত আছে। তবে তেমন মারাত্মক কিছু হওয়ার ছিল না বিষয়টি নিয়ে। এখন দেখা যাচ্ছে বিপরীত ছবিই। চুক্তির ব্যাপারটা আলোচনায় যুক্ত হওয়াতেই হয়তো বিষয়টি নিয়ে আগ্রহ বেড়েছে সকলের। তাই ভেতরের খবর জানাচ্ছে গোলডটকম, মেসি মধুচন্দ্রিমা সেরে ফিরেই বার্সার সঙ্গে নতুন চুক্তি করবেন।

আগামী ১২ জুলাই মেডিকেল পরীক্ষার জন্য বার্সার ফুটবলারদের এক হওয়ার কথা। তারপর শুরু হবে প্রাক-মৌসুম প্রস্তুতি। সব ঠিক থাকলে, সেই প্রস্তুতি পর্ব শুরুর আগেই বার্সা সমর্থকদের উৎকণ্ঠার অবসান ঘটাতে চলেছেন মেসি।

২০১৮ পর্যন্ত তার বর্তমান চুক্তির মেয়াদ। নতুন চুক্তি খুব সম্ভবত ২০২১ পর্যন্ত হবে। আর সেটা হলে কাতালান জার্সিতেই হয়তো অবসরের কাছাকাছি যাবেন বার্সেলোনার বরপুত্র।