চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসিকে ফাঁকি দিয়ে রোনালদোর সতীর্থ হতে চান এ আর্জেন্টাইন

ইন্টার মিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ড লউতারো মার্টিনেজকে দলে পেতে আগ্রহী বার্সেলোনা। কিন্তু তার আবার অন্য ইচ্ছা। জাতীয় দল অধিনায়ক লিওনেল মেসির ক্লাব সতীর্থ হওয়ার চেয়ে বরং ক্রিস্টিয়ানো রোনালদোর দল জুভেন্টাসে যোগ দিতে চান এ তরুণ ফরোয়ার্ড!

চ্যাম্পিয়ন্স লিগে গত বুধবার ন্যু ক্যাম্পে মাত্র ২ মিনিটে গোল করে বার্সা সমর্থকদের চমকে দিয়েছিলেন মার্টিনেজ। ছোট ছোট পাসে দারুণ সক্ষম বলে একইসঙ্গে নজরে পড়ে যান ক্লাবটির কর্মকর্তাদের। সেই থেকে গুঞ্জন, মার্টিনেজকে পেতে আগামী দলবদলে মাঠে নামবে কাতালান জায়ান্টরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কিন্তু স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে পাশার দান উল্টে দিয়েছেন ২২ বছর বয়সী আর্জেন্টাইন মার্টিনেজ। যা বলেছেন তাতে নিঃসন্দেহে অভিমান করতে পারেন মেসি! মার্টিনেজ বলেছেন, মেসি-রোনালদো দুজনেই সমান সমান। আর্জেন্টাইন চিরপ্রতিদ্বন্দ্বীর চেয়ে বরং কিছু অংশে বেশিই ভালো পর্তুগিজ মহাতারকা!

আর স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কাকে বলেছেন, ‘ক্রিস্টিয়ানো রোনালদো মেসির মতোই একজন চ্যাম্পিয়ন । তিনি একাই খেলা বদলে দেয়ার সামর্থ্য রাখেন।’

সিরি ‘আ’ প্রতিদ্বন্দ্বী জুভেন্টাসের খেলোয়াড় হওয়ায় রোনালদোকে খুব কাছ থেকে দেখার সুযোগ পাচ্ছেন মার্টিনেজ। রোববার দিবাগত রাত ১২.৪৫ মিনিটে হাই-ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে পয়েন্ট টেবিলে প্রথম ও তৃতীয় স্থানে থাকা তাদের দুই দল। ৬ ম্যাচে সমান ১৬ পয়েন্ট হলেও গোল ব্যবধান পার্থক্য গড়ে দিয়েছে দুই দলের মধ্যে।

Bellow Post-Green View