চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মুন্না ভাই’ আসছেন!

বলিউডের ব্লকবাস্টার হিট সিনেমার তালিকার অন্যতম ‘মুন্না ভাই’ মুক্তি পেয়েছিল ২০০৩ সালে। এর ঠিক তিন বছর পরই মুক্তি পায় সিনেমাটির সিক্যুয়েল ‘লাগে রাহো মুন্না ভাই’। সেটিও ছিল হিট। এবার আসছে ‘মুন্না ভাই’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি।

বেশ কয়েক বছর আগেই ‘মুন্না ভাই থ্রি’ নির্মাণের ঘোষণা দেন প্রযোজক। কিন্তু সিনেমাটির শুটিং কবে শুরু হবে সেই সম্পর্কে কোন ঘোষণা হয়নি আগে। এবার সুখবর দিলেন ‘মুন্না ভাই’ ফ্র্যাঞ্চাইজির অন্যতম অভিনেতা আরশাদ ওয়ারসি। তিনি জানান, চলতি বছর শুরু হবে তৃতীয় কিস্তির শুটিং।

Advertisement

তিনি আরো জানান, ‘মুন্না ভাই থ্রি’র স্ক্রিপ্ট এখন পুরোপুরি প্রস্তুত। চলতি বছরের শেষ দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। নতুন পর্বেও সঞ্জু (সঞ্জয় দত্ত) ও তিনি অভিনয় করবেন।

‘মুন্নাভাই এমবিবিএস’-এর পর থেকে দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি। সেই তালিকায় রয়েছে ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘শালা খড়ুস’ এবং সঞ্জু বাবার বায়োপিক ‘সঞ্জু’। কিন্তু পর্দায় কিছুতেই মুন্না ও সার্কিট জুটিকে ফিরিয়ে আনছিলেন না রাজু। অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরাও। কিন্তু শেষ পর্যন্ত সবার মুখেই হাসি ফুটেছে আরশাদের এই ঘোষণায়।