চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুক্তির জন্য প্রস্তুত ঐশী-তানভীরের ‘রাত জাগা ফুল’

সম্পাদনা শেষে এবার সেন্সর বোর্ডের জন্য প্রস্তুত মীর সাব্বির পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘রাত জাগা ফুল’। সেন্সর ছাড়পত্র হাতে পেলেই শিগগির জানানো হবে ছবিটির মুক্তির তারিখ।

চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানালেন ছবির পরিচালক মীর সাব্বির।

তিনি জানান, ২০১৯ সালের ১ ডিসেম্বর শুটিং শুরু করেছিলাম ‘রাত জাগা ফুল’ ছবিটির। ২০২০ সালের মার্চেই শুটিং সম্পন্ন হওয়ার কথা ছিলো। কিন্তু করোনার কারণে তিন দিনের শুটিং আটকে ছিলো, যা শেষ পর্যন্ত গত বছরের অক্টোবরে শেষ করতে হয়। নাহলে আরো আগেই ছবির কাজ সম্পন্ন হয়ে যেত।

বিজ্ঞাপন

মীর সাব্বির বলেন, ডাবিং সম্পাদনা শেষ করে সেন্সরে জমা দেয়ার জন্য প্রস্তুত করেছি ‘রাত জাগা ফুল’ সিনেমা। কয়েক দিনের মধ্যেেই জমা পড়বে। ছাড়পত্র হাতে পেলেই মুক্তির বিষয়টি চূড়ান্ত করবো।

নির্মাতা জানান, ছবিতে পাঁচটি গান রয়েছে। এরমধ্যে টাইটেল গানটি গেয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। এছাড়া গান গেয়েছেন নচিকেতা, এস আই টুটুল, রাহুল আনন্দ, শফি মন্ডল ও হৃদয় খান।

ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফৈরদৌস ঐশী ও আবু হোরায়রা তানভীর। এছাড়া আরও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, মীর সাব্বির, জয়রাজ প্রমুখ।

বিজ্ঞাপন