চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মীরা বলিউডে আসলে শহীদের সন্তান দেখবে কে?

বলিউডের সুখী দম্পতিদের একটি ভাবা হয় শহীদ কাপুর এবং মীরা রাজপুত জুটিকে। বিভিন্ন সময় নিজেদের দাম্পত্য জীবনের সুখের কারণ হয়ে শিরোনাম হয়েছেন! কিন্তু এবার সংবাদে আসলেন অন্য এক কারণে।

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো, বলিউডে পা রাখতে পারেন শহীদ পত্নী মীরা। তবে এ বিষয়ে তাদের দুজনের কেউ কিছু বলেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শহীদ কাপুরকে প্রশ্ন করা হয় যে, মীরা যদি বলিউডে অভিনয় করতে চায় তাহলে স্বামী হিসেবে তার কোনো বক্তব্য আছে কিনা?

বিজ্ঞাপন

উত্তরে শহীদ বিনয়ের সঙ্গে জানালেন, বিষয়টি পুরোপুরি মীরার সিদ্ধান্ত। সে যদি চায় বলিউডে অভিনয় করতে, তাহলে আমার দিক থেকে কোনো ধরনের বাধ্যবাধকতা নেই।

তবে শহীদের পরের কথায় পরিস্কার হলো, মীরা বলিউডে আসুক এটা আপাতত চাচ্ছেন না শহীদ। তিনি জানান, আমাদের দুটি সন্তান রয়েছে। আমাদের প্রথম সন্তান বিয়ের এক বছরের মাথায় জন্ম নিয়েছে এবং দ্বিতীয় সন্তানটি প্রথম সন্তানের জন্মের দুই বছর পর। দুটি সন্তানই এখনো খুব ছোট তাই আমি মনে করি অভিনয়ের জন্য সময় বের করা মীরার জন্য এখন খুব কঠিন হয়ে যাবে।

একই সাথে শহীদ আরো জানান যে, মীরা খুবই ভাল একজন মা এবং সে তার সন্তানদের জন্য সবসময়ই খুব নিবেদিত।

২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শহীদ-মীরা জুটি। বলিউডে সর্বশেষ ‘কবীর সিং’ ছবিতে অভিনয় করে বাজিমাত করেছিলেন শহীদ কাপুর, অপরদিকে মীরা বিভিন্ন সময় সংবাদের শিরোনাম হয়েছেন স্টাইল সম্পর্কিত বিভিন্ন কারণে। এমনকি গর্ভাকালীন সময় একটি টিভিসি তেও কাজ করেছিলেন মীরা।

Bellow Post-Green View