চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মিরপুর ক্লাবের ‘অ্যানুয়াল ক্লাব নাইট’ অনুষ্ঠিত

পেশাজীবীদের সংগঠন মিরপুর ক্লাব লিমিটেডের ‘অ্যানুয়াল ক্লাব নাইট’ অনুষ্ঠিত হয়েছে রাজধানীর গুলশানে অবস্থিত স্পেকট্রা কনভেনশন সেন্টারে।

গত শনিবার অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

“অ্যানুয়াল ক্লাব নাইট – স্বপ্নযাত্রা” শীর্ষক আয়োজনে ক্লাবের সদস্যসহ দেশের বিশিষ্টজনের এক মিলনমেলায় পরিণত হয়। এই আয়োজনের মধ্যে দিয়ে ক্লাবের স্থায়ী কাঠামো তৈরিসহ নানা উদ্যোগের বিষয়ে বিস্তারিত আলোচনা ও পরিকল্পনা উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিসি’র নির্বাহী পরিচালক পার্থ প্রতিম দেব, গানবাংলা টিভি লিমিটেডের চেয়ারম্যান দেলোয়ার হোসেন রাজা, আইসিটি ডিভিশনের প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব বিকর্ণ কুমার ঘোষ এবং নিপোর্ট এর মহাপরিচালক অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহা। উক্ত অনুষ্ঠানে মিরপুর ক্লাবের সদস্যবৃন্দ স্বপরিবারে অংশগ্রহণ করেন। ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এস এম মাহাবুব আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন যৌথভাবে ক্লাবের ফাউন্ডিং মেম্বার ফারহানা মান্নান ও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট বুয়েট এর অধ্যাপক ফারসিম মান্নান মোহাম্মদী।

অনুষ্ঠানের একটি পর্বে ক্লাবের ৩ জন সদস্যকে বাংলাদেশে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সম্মাননা প্রদান করা হয়। এবারের সম্মাননা প্রাপ্তরা হলেন (১) দেবদুলাল রায়, নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক, (২) প্রফেসর ডাঃ মামুন আল মাহতাব, চেয়ারম্যান, হেপাটোলজী বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এবং (৩) প্রফেসর ডঃ মাহফুজুল ইসলাম, প্রফেসর, সিএসই বিভাগ, বুয়েট ; ভাইস চ্যান্সেলর, কানাডিয়ান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

অনুষ্ঠানের শেষে একটি মনোজ্ঞ সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।