চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মিরপুরেই যুবাদের কোভিড টেস্ট

আকবর-রাকিবুল-ইমনদের সফল অভিযানের সমাপ্তি হয়েছে বছরের শুরুতে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশকে তারা এনে দিয়েছেন স্বপ্নের শিরোপা। আকবরদের পালা শেষ। এবার ২০২২ বিশ্বকাপের জন্য নতুন করে যুব স্কোয়াড গঠনের সময়।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল তৈরির মিশনে সাভারের বিকেএসপিতে চার সপ্তাহের আবাসিক স্কিল ক্যাম্পের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ডাক পেয়েছেন মোট ৪৫ ক্রিকেটার।

বিজ্ঞাপন

১৫ জন করে তিন গ্রুপে ভাগ করা হয়েছে ক্রিকেটারদের। স্কিল অনুশীলন শুরু হবে ২৩ আগস্ট। ক্যাম্প চলবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত। এই সময়ে নিজেদের মধ্যে ভাগ হয়ে আটটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তারা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

১৫, ১৭ ও ১৯ আগস্ট মিরপুরে তিন ভাগে রিপোর্টিং করবেন ক্রিকেটাররা। ১৬, ১৮ ও ২০ আগস্ট নেয়া হবে তাদের কোভিড-১৯ টেস্ট। পাশাপাশি ফিটনেসের পরীক্ষাও হবে। এরপর তারা আবাসিক ক্যাম্পের জন্য চলে যাবেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে।

অনূর্ধ্ব-১৯ প্রাথমিক দল
গ্রুপ-১: মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, হাবিবুর রহমান, সানজিদুর রহমান, বায়েজিদ মিয়া রোমান, শাহরিয়ার আলম মাহিন, মুস্তাকিম মিয়া, আশিকুর রহমান আশিক, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব লিওন, নাঈমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, আশরাফুল হাসান রোহান, হাসিব হাওলাদার।

গ্রুপ-২: অনিক চাকি, অনিক সরকার সেতু, ইমন আলি, মফিজুল ইসলাম রবিন, হৃদয় দেব, ফারদিন খান, ইফতেখান হোসেন ইফতি, হাবিবুর রহমান মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, আবু বক্কর আহমেদ, জাকারিয়া ইসলাম শান্ত, আরাফাত ইসলাম।

গ্রুপ-৩: সাকিব শাহরিয়ার, সোহাগ আলি, মেহরাব হোসেন অহিম, আব্দুল্লাহ আল মামুন, খালেদ হাসান, আইচ মোল্লা, সাগর আহমেদ, রিহাদ খান, সিয়াম আল সাকিব, শাহরিয়ার সাকিব, শাওন কাজি সুমন, মিজবাহ আহমেদ, লিমন হোসেন, মইনুল হাসান।