চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মারা গেলেন ম্যারাডোনা, টুইটার ট্রেন্ডিংয়ে ম্যাডোনা!

গোটা বিশ্বকে কাঁদিয়ে বুধবার (২৫ নভেম্বর) চির বিদায় নিলেন ফুটবলের মহান জাদুকর ডিয়েগো ম্যারাডোনা। সারা বিশ্বজুড়ে সবাই যখন তার মৃত্যু শোকে কাতর, তখন অজান্তেই নাম নিয়েই তৈরী হয় এক বিভ্রান্তির!

কে মারা গেলেন, ম্যারাডোনা নাকি ম্যাডোনা! এক কান দুই কান থেকে বিষয়টি ছড়িয়ে যায়। আসলে অনেকে ভুল করে ম্যারাডোনার বদলে শুনেছিলেন আমেরিকার বিখ্যাত শিল্পী ম্যাডোনার নাম!

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আমেরিকান পপস্টার ম্যাডোনাকে শ্রদ্ধা-শোক জানাতে থাকেন নেটিজেনরা! বৃহস্পতিবার সকাল থেকে অনেকের টুইটারেই ট্রেন্ডিং ছিলেন ম্যাডোনা! ম্যারাডোনার নামের সঙ্গে ঘুলিয়ে ভক্ত-সমর্থকদের অনেকেই শোক জানিয়েছেন ‘পপসম্রাজ্ঞী’ খ্যাত এই শিল্পীকে! ফলে কিছুটা বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছিল ম্যাডোনাকে।

পরবর্তীতে বেশ কয়েকজন টুইটার ব্যবহারকারী বিভ্রান্তিতে থাকা নেটিজেনদের ভুল ভাঙিয়ে পোস্ট করেন যে, আমেরিকান পপস্টার ম্যাডোনা তার নিজস্ব বাড়িতে রয়েছেন এবং সুস্থ রয়েছেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার ৬০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক ম্যারাডোনা। বৃহস্পতিবার সন্ধ্যায় আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের বেল্লা ভিস্তায় মা-বাবার করবের পাশে সমাহিত হন ফুটবলের এই ঈশ্বর।