চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মামলা পাটনা থেকে মুম্বাইতে সরাতে চান রিয়া, সুপ্রিম কোর্টের দ্বারস্থ

সুশান্তের বাবা থানায় অভিযোগ দায়েরের পর এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন রিয়া চক্রবর্তী। পাটনা থানা থেকে মুম্বাইয়ে মামলা স্থানান্তরিত করার অনুরোধ জানিয়ে ভারতের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন রিয়া।

রিয়ার আইনজীবী সতীশ মানেসিন্দে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মামলা পাটনা থেকে মুম্বাইতে স্থানান্তরিত করার জন্য সুপ্রিম কোর্টে আবেদন করেছেন রিয়া চক্রবর্তী।’

বিজ্ঞাপন

মঙ্গলবার প্রেমে ফাঁসিয়ে অর্থ আত্মসাৎ করা, সুশান্তের স্টাফ বদলে দেয়া, ওষুধের ওভারডোজ দেয়া, আত্মহত্যায় প্ররোচনা দেয়া সহ আরও অনেকগুলো অভিযোগে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনার রাজীবনগর থানায় অভিযোগ দায়ের করেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। রিয়া ছাড়াও আরও পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

পাটনা পুলিশের চার সদস্যের একটি তদন্তকারী দল তদন্তের কাজে মুম্বাই পৌঁছেছে। তারা মুম্বাই পুলিশের কাছ থেকে কেস ডায়েরি এবং অন্যান্য আনুষঙ্গিক গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করবে।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায় সুশান্তের মৃতদেহ। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে তিনি আত্মহত্যা করেছেন। সেই সাথে প্রাথমিক ভাবে ধারণা পাওয়া গিয়েছে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তবে সেটি কী কারণে তাই নিয়ে বর্তমানে পুলিশি তদন্ত চলছে।