চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাতাল আর্থার ফেরারি উঠিয়ে দিলেন ফুটপাতে

বার্সেলোনা ক্যারিয়ারে বিতর্কের অভাব নেই আর্থার মেলোর। স্নো-বোর্ডিংয়ে গিয়ে চোটে পড়া, কোপা ডেল রেতে রিয়াল মাদ্রিদ ম্যাচের দুদিন আগে প্যারিসে গিয়ে জাতীয় দল সতীর্থ নেইমারের জন্মদিনে উদ্দাম পার্টি করা, চ্যাম্পিয়ন্স লিগের আগে করোনা টেস্ট না করানো, তাকে জুভেন্টাসে বিক্রি করে হাফ ছেড়েই বেঁচেছে বার্সা। অন্যদিকে চিন্তা বেড়েছে জুভদের। তাদের জার্সিতে নামার আগেই নতুন অঘটনে জড়িয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার!

সোমবার ভোর ৪টায় বার্সেলোনা থেকে ১৩০ কিলোমিটার দূরে পালাফ্রুগেল সড়কে মাতাল অবস্থায় আর্থারকে গ্রেপ্তার করে কাতালোনিয়া পুলিশ। মাতাল হয়ে চালানোর সময় ফুটপাতে গাড়ি তুলে দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

টেস্টে ০.৫৫ মিলিগ্রাম অ্যালকোহলের উপস্থিতি পাওয়া গেছে আর্থারের দেহে, যেখানে বৈধ মাত্রার পরিমাণ ০.৫ শতাংশ।

গাড়ির টুকটাক ক্ষতি ছাড়া দুর্ঘটনায় কোনো চোট বা কারো ক্ষতি না হওয়ায় তখনকার মতো ছেড়ে দেয়া হয়েছে আর্থারকে। সঙ্গে আদালতে হাজির হতে বলা হয়েছে, কেড়ে নেয়া হতে পারে লাইসেন্সও।

গত জুনে ৮২ মিলিয়ন ইউরোয় জুভেন্টাস মিডফিল্ডার মিরালেম পিয়ানিচের সঙ্গে আর্থারকে অদলবদল করে বার্সা। ন্যু ক্যাম্প ছাড়ার কোনো ইচ্ছাই ছিল না ২৩ বছর বয়সী মিডফিল্ডারের। সেই ক্ষোভ থেকে চ্যাম্পিয়ন্স লিগের আগে করোনা টেস্টেও অংশ নেননি। পরে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা দেয় বার্সা।