চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মরিনহোর ‘হ্যাপি’ ক্রিসমাস, বিষাদে ডুবল চেলসি-আর্সেনাল

বক্সিং-ডের শুরুতে ইংলিশ প্রিমিয়ার লিগে মাঠে নেমেছিল চেলসি, আর্সেনাল ও টটেনহ্যাম হটস্পারের মতো দলগুলো। তাতে জোসে মরিনহোর দিনটা ‘হ্যাপি’ ক্রিসমাসের হলেও বিষাদে ডুবেছে চেলসি ও আর্সেনাল। ব্রিংটনকে ২-১ গোলে হারিয়ে ক্রিসমাস উপভোগ করছে টটেনহ্যাম। আর সাউদাম্পটনের কাছে ০-২ গোলে হেরেছে চেলসি। এ.এফ.সি. বোর্নমাউথের সঙ্গে ১-১ গোলে ড্র করে আর্সেনাল।

দিনের প্রথম ম্যাচের প্রথমার্ধে (৩৭ মিনিট) পিছিয়ে পড়েছিল টটেনহ্যাম। তবে দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ম্যাচে ফেরে তারা। ৫৩ মিনিট হ্যারি কেন ও ৭২ মিনিটে ডেলে আলি গোল করে ঘরের মাঠে দলকে জয় এনে দেন।

চেলসি হেরেছে ঘরের মাঠে। প্রথমার্ধের ৩১ মিনিটে গোল হজম করার পর দ্বিতীয়ার্ধের ৭৩ মিনিটে আবারও গোল খেয়ে বসে তারা। কোনো গোল ফিরিয়ে দিতে না পারায় হার নিয়েই মাঠ ছাড়তে হয়।

বিজ্ঞাপন

বোর্নমাউথের মাঠে প্রথমার্ধের ৩৫ মিনিটে পিছিয়ে পড়ে আর্সেনাল। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে সমতা ফেরাতে পারলেও জয়ের মুখ দেখতে পারেননি তারা। ফলে নতুন কোচ আর্তেতার অভিষেক হল ড্র দিয়েই।

অন্য ম্যাচে অ্যাস্টন ভিলা ১-০ গোলে হারায় নরউইচকে। ওয়েস্টহ্যামের বিপক্ষে ১-২ গোলে জেতে ক্রিস্টাল প্যালেস। বার্নলিকে ১-০ গোলে হারায় নতুন কোচ কার্লোস আনচেলোত্তির দল এভারটন। তাছাড়া শেফিল্ড শিল্ড ও ওয়ার্ডফোডের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

দিনের বাকি দুই ম্যাচে রাতে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে খেলবে ম্যানচেস্টার ইউনাইটেড। আর শীর্ষে থাকা লিভারপুলের প্রতিপক্ষ লেস্টার সিটি।

বিজ্ঞাপন