চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মনোনয়নপত্র প্রত্যাহার করলেন ৪ জন

অনলাইন ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন মেয়র পদপ্রার্থী মোস্তফা কামাল আজাদী। মনোনয়নপত্র প্রত্যাহার করার কারণ হিসেবে তিনি জানান ,ব্যক্তিগত কারণেই মনোনয়ন প্রত্যাহার করলাম। মনে হচ্ছে নির্বাচনে এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। তাই ঠিকমতো প্রচার প্রচারণা চালাতে পারবো না। সেই শঙ্কা থেকেই মূলত মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলাম।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন মেয়র পদপ্রার্থী রিয়াজুদ্দীন। তিনি তার প্রতিনিধি পাঠিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

Advertisement

এছাড়াও ঢাকা দক্ষিণ থেকে মনোনয়পত্র প্রত্যাহার করেন ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. একরামুল। তিনি আওয়ামী লীগের পক্ষে তার মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র প্রত্যাহার করার পর তিনি বলেন, দলের প্রতি সম্মান রেখেই মনোনয়ন পত্র প্রত্যাহার করলাম।

ঢাকা উত্তর থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলেন ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আবদুল গাফফার। তিনিও আওয়ামী লীগের পক্ষে তার মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়ন পত্র প্রত্যাহার করার পর তিনি বলেন, দলের প্রতি সম্মান দেথিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলাম। দল যাকে সমর্থন দিয়েছে তাকেই জিতিয়ে নিতে চাই আমরা।