চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভোট বর্জনে কিছু যায় আসে না, ফলাফল আজই: চিফ রিটার্নিং অফিসার

ডাকসু নির্বাচনে কারা ভোট বর্জন করেছে বা করেনি তাতে কিছু যায় আসে না বলে মন্তব্য করেছেন চিফ রিটার্নিং অফিসার মাহফুজুর রহমান। এছাড়া নির্বাচনের ফলাফল আজকেই প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

চ্যানেল আই অনলাইনকে মাহফুজুর রহমান বলেন, দু একটি ঘটনা বাদে এপর্যন্ত ভোট সুষ্ঠুভাবে হয়েছে। কুয়েত মৈত্রী হলের ঘটনায় আমরা বিব্রত। এটির জন্য তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন উপাচার্য। হল প্রভোস্টকে অব্যাহতি দিয়েছেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এর জন্য পুরোপুরি হল প্রশাসন দায়ী৷ সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে৷ এটি নিয়ম বহির্ভূত৷ ঘটনার সাথে সাথে হলে গিয়ে প্রতিনিধিদের সামনে ব্যালটবাক্স সীলগালা করে, তাদেরকে দেখিয়ে অনুমতি পেয়েই আবার নতুন করে ভোট শুরু করি আমরা৷ আর রোকেয়া হলের ঘটনা অনাকাঙ্ক্ষিত। এই দুটি ঘটনা দুরভিসন্ধিমূলক কিনা, তা তদন্ত করা হবে।

বিজ্ঞাপন

মাহফুজুর রহমান বলেন, রোকেয়া হলে এক ঘণ্টা স্থগিত থাকার পর আবার ভোট শুরু হয়েছে ৩টা থেকে৷ ভোটারের উপস্থিতি থাকা সাপেক্ষে ভোট গ্রহণ, এছাড়া এরই মধ্যে ৪টি হলে ভোট গণনা শুরু হয়েছে।

এসময় নির্বাচন বর্জনে ফলাফল প্রকাশে সমস্যা নেই বলেও জানিয়ে তিনি বলেন, নির্বাচন বয়কট করছে কি করেনি, তা তাদের ব্যাপার। এখানে সংগঠন নয়, ব্যক্তি মূল বিষয়৷ বর্জন করুক বা না করুক সব প্রার্থীর ফলাফল প্রকাশ হয়ে যাবে আজ।

Bellow Post-Green View