চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভুয়া খবর ছড়ালে আইনি ব্যবস্থা নেয়া হবে: সালমান

লকডাউনে পরিবারের সদস্যদের ছেড়ে পানভেলের নিজের ফার্মহাউজে আটকে ছিলেন বলিউড তারকা সালমান খান। তারসঙ্গে ছিলেন জ্যাকুলিন ফার্ন্দান্দেজ, লুলিয়া ভান্তুর সহ বেশ কয়েকজন। তবে এই সপ্তাহেই বিশেষ ব্যবস্থায় মুম্বাই নিজের বাড়ি ফিরেছেন তারা।

ঘরবন্দি অবস্থায় এরইমধ্যে মিউজিক ভিডিও প্রকাশ করেছেন সালমান খান। একেবারে বাজেটহীন সেই মিউজিক ভিডিওটি প্রশংসাওপাচ্ছে বেশ। কিন্তু এরমধ্যেই শোনা গেল, নিজের প্রযোজনা হাউজ থেকে লকডাউনের মধ্যেই নতুন ছবি ঘোষণা করেছেন সালমান।শুধু তাই নয়, সেই ছবির জন্য কাস্টিং ডিরেক্টরও ঠিক করছেন তিনি!

বিজ্ঞাপন

এমন খবর প্রকাশ্যে আসতেই ব্যাপক চটেছেন বলিউডের এই ভাইজান। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবৃতিও দিয়েছেন তিনি। খবরটিকে ভিত্তিহীন দাবি করে সালমান বলেছেন, আমি বা আমার প্রযোজনা সংস্থা (সালমন খান ফিল্মস) কোন ছবির জন্য কোন কাস্টিং ডিরেক্টরকে ভাড়া করিনি। এইসব ভুয়া খবর।

বিজ্ঞাপন

যে কোনো ধরনের মিথ্যা সংবাদ বিশ্বাস না করতে সবাইকে অনুরোধও জানান সালমান। সেইসঙ্গে যারা এমন তথ্য প্রচার করছেন,তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণেরও কথা বলেন সালমান।

বিবৃতিতে সালমান লেখেন, কেউ যদি সালমন খান ফিল্মস বা আমার নাম ভাঙিয়ে মিথ্যা প্রচার চালায় তাহলে তার বিরুদ্ধে আমরাআইনি ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো।