চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুর মনিরুজ্জামান সিরাজী মারা গেছেন

ব্রাহ্মণবাড়িয়ার প্রখ্যাত আলেম ভাদুঘর জামিয়া সিরাজীয়া দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল ও শায়খুল হাদিস আল্লামা মনিরুজ্জামান সিরাজী (বর্তমান বড় হুজুর) মারা গেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে ওনার বয়স হয়েছিল ৯০ বছর।

রোববার দুপুর ১২টায় পৌর এলাকার ভাদুঘরে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিজ্ঞাপন

মরহুমের জানাজার নামাজ বাদ আছর ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রধান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। তিনি দেশের বিশিষ্ট আলেমেদ্বীন মোফাছ্ছিরে কোরআন বড় হুজুর নামে খ্যাত মরহুম আল্লামা সিরাজুল ইসলাম সাহেব এর পুত্র।

বিজ্ঞাপন

মরহুমের মৃত্যুর সংবাদ শুনে সর্বমহলে শোক নেমে আসে। তাকে একনজর দেখতে জেলা প্রশাসক হায়াত উদ-দোলা খাঁন, পুলিশ সুপার, আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও জেলা বিএনপির নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ মরহুমের বাস ভবনে ছুটে যান।

আল্লামা মনিরুজ্জামান সিরাজী ছিলেন হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি, ইসলামী আইন বাস্তবায়ন কমিটি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আমীর ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহ্বায়ক খ,আ,ম রশিদুল ইসলাম ও সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পিসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।