চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিতর্কের মধ্যেই এলো ‘নোলক’-এর টিজার

পরিচালক রাশেদ রাহা ও প্রযোজক সাকিব সনেটের দ্বন্দে শাকিব খান ও ববির ‘নোলক’ সিনেমা নিয়ে অনেকদিন ধরে জলঘোলা হচ্ছে। এফডিসির চৌকাঠ পেরিয়ে এই দ্বন্দ্বের জের পৌঁছে গিয়েছিল আদালতে। অবশেষে ঝামেলা চুকিয়ে ছবির পূর্ণ কর্তৃত্ব পেয়েছেন প্রযোজক সাকিব সনেট।

নির্মাণের শুরু থেকে আলোচনার তুঙ্গে থাকা ‘নোলক’ আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে। তার আগেই এলো টিজার। ৫২ সেকেন্ডের টিজার প্রকাশ হয়েছে বৃহস্পতিবার বিকেলে। ব্যাপ্তি অল্প সময় হলেও রাজত্ব, হিরো দ্য সুপারস্টারের পর আবার নোলকের জন্য যে শাকিব-ববি আলোচনায় আসতে পারে সেই আভাষ পাওয়া গেল।

বিজ্ঞাপন

গত মাসের শেষের দিকে সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পায় ‘নোলক’। তখন ছবি দেখে চ্যানেল আই অনলাইনকে সেন্সর সদস্য খোরশেদ আলম খসরু বলেছিলেন, মূলত দুই পরিবারের গল্পের ছবি। যেখানে শাকিব খান ও ববি পরস্পরের কাজিন।

‘নোলক’-এ ভিন্নতা আছে। শাকিব খানের গতানুগতিক ছবি না। ববিকে দেখতেও দারুণ লেগেছে। ভালোই কমেডি আছে দেখলাম। মামলা পরিবারের কতোটা ক্ষতি করতে পারে, বেকার থাকলে মাথায় শয়তানের বাসা বাঁধে এ বিষয়টি আছে। এমন ছোট ছোট খুব ভালো কিছু ট্রিটমেন্ট আছে। এছাড়া দুই পরিবারের সুন্দর একটা গল্পের ছবি ‘নোলক’।-বলছিলেন সেন্সর বোর্ডের সদস্য।

ছবির প্রযোজক ও পরিচালক সাকিব সনেট বলেন, এ ছবির প্রযোজক আমি। এখন পরিচালক হিসেবে আমার নাম থাকবে। ‘নোলক’ মুক্তি দেব ঈদুল ফিতরে এটা পুরোপুরি নিশ্চিত। সেন্সর যেহেতু পেয়ে গেছি, মুক্তি আর কেউ আটকাতে পারবে না।

টিজারে ‘নোলক’:

Bellow Post-Green View