চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বিকাশ পেমেন্টে ঘরে বসেই কিনুন কোরবানির পশু

বিজ্ঞাপন

করোনা সংক্রমণের এই কঠিন সময়ে ঘরে বসেই বিকাশে পেমেন্ট করে কুরবানির পশু কিনতে পারছেন গ্রাহকরা। ১১টি অনলাইন হাট থেকে কুরবানির পশু কেনার পাশাপাশি হোম ডেলিভারি ও মিট প্রসেসিং সুবিধাও নিতে পারছেন গ্রাহকরা।

১১টি অনলাইন হাটের মধ্যে ‘দারাজ’, ‘অথবা’, ‘প্রিয়শপ’, ‘গরুর হাট’ ও ‘সাদিক এগ্রো’ থেকে গরু ও ছাগল, ‘আজকের ডিল’ ও ‘বিডি গরুর হাট’ থেকে গরু এবং ‘যোগান’, ‘হাংরিনাকি’ ও ‘খাশি হাট’ থেকে ছাগল কিনে বিকাশে পেমেন্ট করতে পারছেন গ্রাহকরা।

pap-punno

অনলাইন হাটগুলোর সংশ্লিষ্ট লিংক বা ওয়েবসাইটে গিয়ে পশু পছন্দ করতে পারছেন গ্রাহকরা। বিক্রেতার নম্বরে কথা বলা বা কিছু ক্ষেত্রে ভিডিওতে পশু দেখার সুযোগও রয়েছে। যাচাই বাছাইয়ের পর পশু নির্বাচন করে বিকাশ পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহক।

কেবল কুরবানির পশু কেনাই নয়, কসাই বুকিং থেকে শুরু করে এই অনলাইন হাটগুলোর পাশাপাশি ‘ট্রাক লাগবে’ থেকে পেতে পারেন কুরবানির পশু সময়মতো হোম ডেলিভারির সুবিধাও। হোম ডেলিভারি সেবার পেমেন্টও বিকাশ দিয়েই পরিশোধ করতে পারছেন গ্রাহক।

Bkash May Banner

এছাড়া, বিকাশ পেমেন্টে ‘সাদিক এগ্রো’ ঢাকা শহরের মধ্যে ফ্রি হোম ডেলিভারিসহ মিট প্রসেসিং ফি-এ ১০% ছাড় দিচ্ছে।

https://www.bkash.com/online_hat এই লিংকে ক্লিক করে অনলাইন হাটের তালিকাসহ মিট প্রসেসিং সুবিধা, ডেলিভারি চার্জ, ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন গ্রাহক।

বিডি গরুর হাট, প্রিয়শপ, অথবা, যোগান, হাংরিনাকি ও খাশি হাট থেকে শুধুমাত্র ঢাকার গ্রাহকরা পশু কিনতে পারছেন। তবে আজকের ডিল, সাদিক এগ্রো ও গরুর হাট থেকে সারা দেশের গ্রাহকরা এবং দারাজ থেকে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের গ্রাহকরা অনলাইনে কুরবানির পশু কিনতে পারছেন।

করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখে সহজে ও নিরাপদে পছন্দের কুরবানির পশু কেনার সুযোগ থাকায় গতবছরের মতো এবারও সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer