চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাসের ধাক্কায় সিরাজগঞ্জে সাংবাদিক ও তার স্ত্রী নিহত

সিরাজগঞ্জের রায়গঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানযাত্রী সাংবাদিক ও তার স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরেক যাত্রী। আহত যাত্রীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন রায়গঞ্জ উপজেলার পূর্ব লক্ষিকোলা বাজারের বাসিন্দা সাংবাদিক রফিকুল ইসলাম ও তার স্ত্রী মোরশেদা খাতুন। নিহত সাংবাদিক রফিকুল ইসলাম বগুড়া থেকে প্রকাশিত দৈনিক সাতমাথা পত্রিকায় রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রোববার ভোরে কাঠেরপুল-চান্দাইকোনা সড়কের কামালের চক এলাকায় একটি যাত্রীবাহী বাস একটি যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোভ্যানকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা থেকে স্কাইলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিরাজগঞ্জ শহর হয়ে রায়গঞ্জের ভিতর দিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার সময় কামালের চক নামক স্থানে ব্যাটারি চালিত একটি ভ্যানকে ধাক্কা দেয়।

এ সময় ঘটনাস্থলেই মোরশেদা মারা যান। মোরশেদার স্বামী সাংবাদিক রফিকুল ইসলামসহ দু’জন গুরুতর আহত হন। তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক রফিকুল ইসলাম মারা যান।

Bellow Post-Green View