চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাগদান সারতেই রাজস্থানে রণবীর-আলিয়া?

বলিউডে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে গেল কয়েক বছর থেকে চলছে নানা গুঞ্জন। প্রথমে তাদের সম্পর্কের গুঞ্জন বিশ্বাসযোগ্য না হলেও, খোলা মঞ্চে যখন থেকে একে অপরের প্রতি তারা আবেগের কথা স্বীকার করে নেন তখন থেকেই এই জুটি বিশেষ করে নজর কেড়ে নেন সকলের।

মাঝেমধ্যেই হুটহাট পরিকল্পনা করে এদিক ওদিকে বেরিয়ে পড়েন এই জুটি। আবারও কাউকে না জানিয়ে রাজস্থানের যোধপুরে পাড়ি জমালেন তারকা জুটি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ৩৯ বছরে পা দেবেন রণবীর। তার আগে প্রেমিকার সঙ্গে রাজস্থানের যোধপুরে পাড়ি জমালেন রণবীর। যদিও সোশ্যাল মিডিয়াতে এ নিয়ে কোন পোস্ট দেননি তারা। তবে যোধপুর বিমানবন্দরের বাইরে তাদের দেখামাত্রই পাপারাৎজির দল ছবি তুলে তা পোস্ট করে দিয়েছে ইনস্টাগ্রামে।

ছবিতে দেখা যাচ্ছে যোধপুর বিমানবন্দরের বাইরের চত্বরের দিকে এগিয়ে যাচ্ছেন এই জুটি। সাদা টি শার্টের সঙ্গে ব্যাগি জিনস পরে রয়েছেন আলিয়া। সঙ্গে টি শার্টের ওপরে চাপানো রয়েছে সবুজ রঙের জ্যাকেট। অন্যদিকে, বার্গেন্ডি রঙের ঢিলেঢালা একরঙা পোশাকে একেবারে ক্যাজুয়াল পোশাকে দেখা গেছে রণবীরকে। নেটিজেনদের একটি বড় অংশই ধারণা করছেন গোপনে বাগদান সারতেই যোধপুরে হাজির হয়েছেন এই জুটি। হয়ত নিজের জন্মদিনেই এই শুভ কাজটি সেরে ফেলতে চান রণবীর!

গত বছর করোনা পরিস্থিতি নাগালে না থাকায় জন্মদিনে মা, দিদি এবং আলিয়ার সঙ্গেই কাটিয়েছিলেন রণবীর। একসঙ্গে জমিয়ে লাঞ্চ সারার পর দু’দুটো কেকও কেটেছিলেন এই ‘বার্থডে বয়’। সেই কেকের সঙ্গে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন প্রেমিকা আলিয়া ভাট। এবছর হয়ত জন্মদিনকে ক্ষাণিকটা স্মরণীয় রাখতেই তাদের এই সফর।

বিজ্ঞাপন