চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলা টাইগার্সের টিম ডিরেক্টর ক্লুজনার

আবুধাবি টি-১০ লিগ

আবুধাবি টি-১০ ক্রিকেট লিগের চতুর্থ আসরে বাংলা টাইগার্স দলের টিম ডিরেক্টর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সাউথ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ও কোচ ল্যান্স ক্লুজনার। আবুধাবির শেখ আবু জায়েদ স্টেডিয়ামে আগামী ১৯ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত হবে এবারের লিগ।

গত আসরে প্রথমবার অংশ নিয়ে বাংলা টাইগার্স তৃতীয় হয়ে দেশে ফেরে। দেশি ক্রিকেটারদের মধ্যে জুনায়েদ সিদ্দিক, এনামুল হক, আবু হায়দার, ফরহাদ রেজা, ইয়াসির আলী, আরাফাত সানি, মেহেদী হাসান অংশ নেন।

বিদেশিদের মধ্যে উল্লেখযোগ্য নাম ছিল- শ্রীলঙ্কার থিসারা পেরেরা, সিহান জয়াসুরিয়া, সাউথ আফ্রিকার রাইলি রুশো, রবি ফ্রেইলিঙ্ক, ইংল্যান্ডের লিয়াম প্লাঙ্কেট, টম মরিস, পাকিস্তানের হাসান আলী, নিউজিল্যান্ডের কলিন ডি গ্র্যান্ডহোম, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার, অস্ট্রেলিয়ার ফকনার।

বিজ্ঞাপন

ল্যান্স ক্লুজনারের পরামর্শে এবারের আসরেও শক্তিশালী দল গড়তে চায় বাংলা টাইগার্স। ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান এবং এফএমসি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন চৌধুরী বললেন, ‘টুর্নামেন্টের এবারের আসরেও শক্তিশালী দল গঠন করতে কাজ করে যাচ্ছে বাংলা টাইগার্স।’

‘এরই অংশ হিসেবে দলের ব্যবস্থাপনায় যুক্ত হলেন সাউথ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবং প্রসিদ্ধ কোচ ল্যান্স ক্লুজনার। তার বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ার এবং কোচ হিসেবে অভিজ্ঞতা বাংলা টাইগার্স দলকে সঠিক দিক-নির্দেশনা দেবে বলে বিশ্বাস করি।’

শেয়ার করুন: