চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউড থেকে কেন নিজেকে সরিয়ে নিয়েছিলেন ভূমিকা?

২০০৩ সালে সালমান খানের বিপরীতে ‘তেরে নাম’ সিনেমার মধ্য দিয়ে বলিউড সিনেমাতে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী ভূমিকা চাওলা। সেসময় ছবিটিতে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন এই অভিনেত্রী।

পরবর্তীতে আরও কিছু সিনেমাতে অভিনয় করলেও বলিউডে তেমন সফল ক্যারিয়ার গড়তে পারেননি এই নায়িকা। যার ফলে অকালেই যেন ফিল্ম ক্যারিয়ার শেষ হয়েছিল ভূমিকার!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে ঠিক কী কারণে বলিউড থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ভূমিকা, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেটিই জানান তিনি।

বিজ্ঞাপন

সাক্ষাৎকারে ভূমিকা জানান যে, এমন অনেক সময় এমনটা হয়েছিল যে যখন তার কাছে ভাল স্ক্রিপ্ট এসেছিল, কিন্তু সে অন্য প্রকল্পে ব্যস্ত ছিল। আবার কখনও কখনও এমনও হয়েছে স্ক্রিপ্টগুলো ভালো ছিল কিন্তু কাজে নিজের সেরাটা উপস্থাপন করতে পারেননি তিনি।

তিনি আরও জানান, ফিল্ম ক্যারিয়ারে বিরতি বিষয়টি খুবই খারাপ। এটি কাটিয়ে দীর্ঘ সময় পর ফিরে আসাটা অনেক বড় চ্যালেঞ্জ। সেকারণেই মূলত বর্তমানে তাকে আর সেভাবে পর্দায় দেখা যায় না। তবে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ সক্রিয় ভূমিকা। ফলে সেই ইন্ডাস্ট্রির নতুন কিছু সিনেমায় কাজ করতে বেশ আগ্রহী তিনি!

ভূমিকাকে সর্বশেষ ‘পাগল’ নামের তেলেগু রোমান্টিক কমেডি ছবিতে দেখা গিয়েছিল। এরপর তামিল ছবি ‘কান্নাই নাম্বাথে’, তেলেগু ছবি ‘সীতিমার’ এবং হিন্দিতে ‘অপারেশন মজনু’ সিনেমাতে অভিনয় করবেন।