চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বক্স অফিস মাতাচ্ছে জাহ্নবীর ‘রুহি’

বিজ্ঞাপন

করোনা পরবর্তী সময়ে বলিউড প্রেক্ষাগৃহ আবারও প্রাণ ফেরাল রাজকুমার রাও, জাহ্নবী কাপুর ও বরুণ শর্মা অভিনীত সিনেমা ‘রুহি’ মুক্তির মধ্য দিয়ে। ছবিটি মুক্তি পেয়েছে গেল ১১ মার্চ। মূলত এই ছবিটি হলো করোনা পরবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি প্রাপ্ত হিন্দি চলচ্চিত্রের জন্য এক নতুন সূচনা সরূপ।

তবে দীর্ঘ সময় পর বলিউড প্রেক্ষাগৃহে ছবিটি কেমন আয় করবে সেটি নিয়ে বেশ সন্ধিহানে ছিল চলচ্চিত্র বিশ্লেষকরা। কিন্তু সকলের ভূল ভাঙ্গিয়ে সিনেমাটি মুক্তির প্রথম দিনেই ৩.০৬ কোটি রুপি আয় করে সাড়া জাগিয়ে দিয়েছে। এদিকে মুক্তির তিন দিনে ছবিটির আয় সর্ব মোট দাড়িয়েছে ৮.৭৩ কোটি রুপি। যার ভেতর শুক্র ও শনিবার ছবিটি যথাক্রমে আয় করেছে ২.২৫ এবং ৩.৪২ কোটি রুপি। ফলে চলচ্চিত্র বিশ্লেষকরা ধারণা করছেন সামনের দিন গুলোতে ছবিটির আয় আরো কিছুটা বাড়তে পারে। তবে স্বাভাবিক সময়ে ছবিটি মুক্তি পেলে ৯-১০ কোটি রুপি আয় হতো বলে ধারণা করেছেন তারা।

pap-punno
Bkash May Banner

‘রুহি’ মূলত দীনেশ বিজন প্রযোজিত ‘স্ত্রী’ ফ্র্যাঞ্চাইজের দ্বিতীয় কিস্তি। যেটি বলিউডের হরর-কমেডির তালিকায় নতুন সংযোজন। ‘রুহি’ এমন এক ভূত যে গাইতে খুব ভালোবাসে। আর যদি সে কোনো বাড়ির বিয়ের খবর পায়, তখন বরকে ঘুম পাড়িয়ে রাখে আর এ সময়টায় সে কনের ওপর ভর করে। কিংবা মধুচন্দ্রিমায় যাওয়া নববধূদের অপহরণ করে। এমনই রহস্যেভরা চরিত্রে দারুণ অভিনয় করেছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী। তবে রুহিই ভূত নাকি রুহি ভূতের কবলে পড়ে সে দ্বন্দ্ব পরিচালক ধরে রেখেছেন।

ছবিটি গেল বছরের জুন মাসে মুক্তির অপেক্ষায় থাকলেও করোনা পরিস্থিতির কারণে যথাসময়ে মুক্তি পায়নি। পরবর্তীতে পরিস্থিতি কিছুটা নাগালের ভেতর আসলে ‘রুহি’র প্রযোজক ও পরিচালক ছবিটিকে প্রেক্ষাগৃহে মুক্তি দেবারই সিদ্ধান্ত নেন।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer