চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বক্স অফিস নাড়িয়ে দিতে পারে অক্ষয়ের ‘কেসারি’

বলিউডে খানদের ছবি ফ্লপ হলেও অক্ষয় মানেই ছবি হিট! বিগত কয়েক বছরে তার অভিনীত ছবির দিকে তাকালে এর যথাযত প্রমাণ মিলবে। এবার এই খিলাড়ি খ্যাত নায়ক ফের আসছেন বক্স অফিসে কাঁপাতে।

আসন্ন দোলযাত্রা উপলক্ষ্যে একদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘কেসারি’। ছবিতে অক্ষয়কে দেখা যাবে একজন পাঞ্জাবী শিখ এর চরিত্রে।

ব্রিটিশ ইন্ডিয়ান আর্মির শিখ সৈন্যদের সঙ্গে আফগানদের যুদ্ধ, যা ‘ব্যাটেল অব সারাগারিহ’ নামে পরিচিত। সেই যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘কেসারি’। মুক্তির আগে থেকেই ছবিটি নিয়ে অক্ষয়সহ চলচ্চিত্র বিশ্লেষকরা বেশ আশাবাদী।

বিজ্ঞাপন

ঐতিহাসিক কাহিনী নির্ভর এই ছবিটি বক্স অফিসও কাঁপাবে বলে ধারণা করছেন চলচ্চিত্র বিশ্লেষকগণ। এবিষয়ে চলচ্চিত্র বিশ্লেষক গিরিশ জোহর বলেছেন যে, মুক্তির প্রথমদিনে ‘কেসারি’ এর আয় ২৫কোটি রুপি হতে পারে।

গত বছরের ৫ জানুয়ারি ফেসবুক পেজ ও টুইটারে ‘কেসারি’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন বলিউডের ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। এরপর ১৪ এপ্রিল এই সিনেমার নতুন একটি পোস্টার প্রকাশ পায়। দু’টিতেই বেশ প্রশংসা পেয়েছিলেন অক্ষয়।

‘কেসারি’ ছবিটি অক্ষয় কুমার ও করণ জোহরের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে এবং এর পরিচালনা করছেন অনুরাগ সিং। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন পরিনীতি চোপড়া।

বিজ্ঞাপন