চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বউ হিসেবে কার সংসার করবেন ইরফান?

ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া দুজনে শহরে থাকেন। তারা পরস্পরকে ভীষণ ভালোবাসেন। ফারিয়ার বাবা-মা কেউ নেই। চাচা-চাচির সংসারে তার বেড়ে ওঠা। ফারিয়ার বিয়ে দেয়ার জন্য তার বাড়ির লোক উঠেপড়ে লাগে। এজন্য ভালোবাসার মানুষ ইরফান সাজ্জাদকে বিয়ে করে ফেলেন ফারিয়া।

বিজ্ঞাপন

ইরফান নিজেও তার বাবা-মাকে জানাননি এ বিয়ের খবর! একদিন তার বাবা খুব অসুস্থ হয়ে পড়লে হুট করে বাড়ি যেতে হয় তাকে। অসুস্থ বাবা ইরফান সাজ্জাদের জন্য বন্ধুর মেয়ে রুহীকে বিয়ের জন্য ঠিক করে রাখে। অসুস্থ বাবাকে কোনোভাবে না করতে পারবে না বলে বাধ্য হয়ে রুহীকে বিয়ে করতে হয়।

আর তখনই গল্প মোড় নেয় ভিন্নদিকে। শেষ পর্যন্ত ইরফান সাজ্জাদ কাকে নিয়ে সংসার করবেন? শবনম ফারিয়া নাকি রুহীর সঙ্গে? তা জানতে হলে দেখতে হবে ঈদের বিশেষ নাটক ‘ছেলেটির কোনো দোষ ছিল না’।

বিজ্ঞাপন

হেলেন বদরুদ্দীনের মূলগল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন শিশির আহমেদ। সজীব মাহমুদের পরিচালনায় ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত ও ত্রিধারা প্রযোজিত নাটকটিতে আরো অভিনয় ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নরেশ ভূঁইয়া, বৃষ্টি প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে ‘ছেলেটির কোনো দোষ ছিল না’ নাটকটি ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচার হবে।

Bellow Post-Green View