চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ফ্রি ফায়ার গেমস্ খেলতে গিয়ে প্রতিপক্ষের হাতে যুবক খুন

Nagod
Bkash July

আসাদুজ্জামান বাবুল: গোপালগঞ্জের ভোজরগাতী গ্রামে মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস্ (জুয়া) খেলাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতি ইউনিয়নের ভোজরগাতি গ্রামে এ ঘটনা ঘটেছে। আজ বুধবার ভোর সাড়ে ৬টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ডি্উটি অফিসার।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম জানিয়েছেন, মঙ্গলবার আনুমানিক রাত ৭টার দিকে ভোজরগাতি গ্রামের লোকমান সরদারের ছেলে টিটো সরদার ও জাহিদ শেখের ছেলে হাসান শেখ মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস (জুয়া) খেলছিল। খেলা চলাকালীন আনুমানিক রাত সাড়ে ৭টার দিকে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

‌‘এরপর হাসান শেখ বাড়ীতে গিয়ে তার ৫/৬জন সহযোগী যুবকদের সঙ্গে নিয়ে কবীর সরদার এবং টিটো সরদারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এলাকার লোকজন গুরুত্বর আহত কবীর সরদার ও টিটো সরদারকে গোপালগঞ্জ আড়াইশবেড হাসপাতালে ভর্তি করলে কবীর সরদার মারা যায়’, বলেন অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম।

তিনি জানান, টিটো সরদারের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত (বুধবার ভোর) কোনো মামলা হয়নি এবং ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেপ্তারও করতে পারেনি পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলেও চরম উত্তেজনা বিরাজ করছে।

BSH
Bellow Post-Green View