চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফোর্বসের শীর্ষ উপার্জনকারী তালিকায় প্রথম ‘রক’, চতুর্থ অক্ষয়

ডোয়েইন জনসনের সময়টা দারুণ কাটছে। মাত্রই বিয়ের খবর দিলেন তিনি। এর মাঝে পেলেন আরেক সুখবর। ফোর্বসের শীর্ষ উপার্জনকারী তারকাদের তালিকায় প্রথমেই আছে তার নাম। বলিউড তারকা অক্ষয় কুমারও আছেন প্রথম দশে।

২০১৮ সালে ‘দ্য রক’ নামে পরিচিত তারকা ডোয়েইন জনসন আয় করেছেন মোট ৮৯.৪ মিলিয়ন ডলার। ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’ মুক্তি পেলে আরও ২৩.৫ মিলিয়ন ডলার আয় হবে তার। ছোট পর্দায় এইচবিও শো ‘বলারস’ এর প্রতি পর্বের জন্য ৭ লক্ষ ডলার আয় করেন এই তারকা। তাই ফোর্বসের তালিকার প্রথমেই আছে তার নাম।

বিজ্ঞাপন

ডোয়েইন জনসন এবারই প্রথম ফোর্বসের শীর্ষ উপার্জনকারী তারকার প্রথম স্থান অধিকার করেননি। এর আগেও ২০১৬ সালে ফোর্বসের তালিকার প্রথমে ছিলেন তিনি। ২০১৭ এবং ২০১৮তে ছিলেন দ্বিতীয় স্থানে।

তালিকার দ্বিতীয় স্থানে আছেন থর তারকা ক্রিস হেমসওয়ার্থ। ৩৭ বছর বয়সী এই তারকা আয় করেছেন ৭৬.৪ মিলিয়ন ডলার। তৃতীয় স্থানে আছেন আয়রনম্যান তারকা রবার্ট ডাউনি জুনিয়র। তিনি আয় করেছেন ৬৬ মিলিয়ন ডলার।

পিছিয়ে নেই বলিউডও। প্রথম দশে আছে অক্ষয় কুমারের নামও। ৬৫ মিলিয়ন ডলার আয় করে চতুর্থ স্থানে আছে অক্ষয় কুমারের নাম। এরপর তালিকায় নাম এসেছে জ্যাকি চ্যান, ব্র্যাডলি কুপার, অ্যাডাম স্যান্ডলার, ক্রিস ইভান, পল রুড এবং উইল স্মিথের নাম। ডেকান ক্রনিকল

Bellow Post-Green View