চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফের ব্রাজিল দলে আলভেজ, নেই নেইমার

বিজ্ঞাপন

বিশ্বকাপ বাছাইপর্বে সামনের দুই ম্যাচে ইকুয়েডর ও প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। এই দুই ম্যাচকে সামনে রেখে শুক্রবার ২৬ সদস্যের দল ঘোষণা করেছেন দলটির কোচ তিতে।

ইনজুরির কারণে এবারও দলে থাকছেন না নেইমার। দলে ফিরেছেন ৩৮ বছর বয়সী বার্সা তারকা দানি আলভেজ। দলে সুযোগ পেয়েছেন রিয়াল মাদ্রিদের দুই তারকা রদ্রিগো এবং ভিনিসিয়াস জুনিয়র।

নিষেধাজ্ঞার কারণে ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামতে পারবেন না ফ্যাবিয়ানো এহং লুকাস পাকুয়েতা। তবে দলে ফিরেছেন ফিলিপে কৌতিনহো।

কোভিড টিকার দুই ডোজ পূরণ না করায় দলে থাকতে পারছেন না লোদি। আগামী ২৭ জানুয়ারি ইকুয়েডরে বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ১ ফেব্রুয়ারি প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে সেলেসাওরা।

বিশ্বকাপ বাছাইপর্বে এখন পর্যন্ত অপরাজিত আছে ব্রাজিল। ১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থাকা সেলেসাওরা বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত করেছে আরও আগেই।

ব্রাজিল স্কোয়াড
অ্যালিসন, এডেরসন, ওয়েভারটন, এমারসন রয়্যাল, দানি আলভেজ, অ্যালেক্স সান্দ্রো, অ্যালেক্স টেলেস, মারকুইনোস, গ্যাব্রিয়েল, থিয়াগো সিলভা, এডের মিলিতাও, কাসেমিরো, ফ্যাবিয়ানো, ফ্রেড, গার্সন, ব্রুনো গুইমারায়েস, ফিলিপে কৌতিনহো, লুকাস পাকুয়েতা, র‍াফিনহা, অ্যান্টনে, রদ্রিগো, এভারটন রিবেইরো, গ্যাব্রিয়েল জেসাস, গ্যাব্রিয়েল বারবোসা, ম্যাথুস কুনহা, ভিনিসিয়াস জুনিয়র।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer