চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রেমিক নয় সালমান মুক্তাদির আমার ‘জাস্ট ফ্রেন্ড’: লিয়ানা

একাধিক জনপ্রিয় গানের মডেল লিয়ানা লিয়া নাকি ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন! সালমান-লিয়ানার সোশ্যাল নেটওয়ার্কিংয়ের লক্ষাধিক অনুসারী অন্তত তাই মনে করেন!

তারা ফেসবুক কিংবা ইনস্টাগ্রামের কোনো কিছু পোস্ট করলে দুজনকে মেনশন করে অনুসারীরা রসিয়ে বিভিন্ন মন্তব্য করেন। এতে ভীষণ বিরক্ত হচ্ছেন মডেল লিয়ানা লিয়া।

চ্যানেল আই অনলাইনকে সালমান মুক্তাদিরের সঙ্গে সম্পর্ক নিয়ে লিয়ানা বলেন, ‘উই আর জাস্ট ফ্রেন্ড, নট ইন রিলেশনশীপ।’ 

তিনি বলেন, প্রেমিক নয়, সালমান আমার শুধুই বন্ধু। তার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক অনেক আগে থেকে। প্রায় পাঁচ বছর তো হবেই। সালমান যখন নিয়মিত ইউটিউবে ভিডিও বানাতো তখন থেকে ফেসবুকে যুক্ত। বন্ধু হিসেবে সে আমার খুব ক্লোজ, তবে মোটেও প্রেমিক নয়। এও জানতাম জেসিয়ার সঙ্গে তার ডিপ রিলেশন ছিল, যতদূর জানি এখন তারা ভালো বন্ধু। 

গত বছর সালমান মুক্তাদিরের অনলাইন ফ্যাশন শপ ‘গুজবাম’ এর জন্য দুবার ফটোশুট করেন লিয়ানা লিয়া। সেই শুটের কিছু ছবি ঘুরে ফিরেই উঠে আসে। বিশেষ করে লিয়ানার ফেসবুক, ইনস্টাগ্রামের অনুসারীরা মনে করেন, এতো ঘনিষ্ঠভাবে ছবি তোলায় নিশ্চয়ই তাদের মধ্যে কঠিন প্রেম!

বিজ্ঞাপন

কিন্তু লিয়ানা বললেন, মোটেও প্রেম নয়। শুধুই বন্ধুত্ব। সালমানের সঙ্গে রিলেশন ছিল জেসিয়ার। সেও ভালোভাবে জানে সালমান ও আমি পরস্পরকে ভালো বন্ধু মনে করি। কিন্তু সাধারণ মানুষ ভুল বোঝে। 

টিকটক-এর কিছু ভিডিওতে সালমান মুক্তাদিরের সঙ্গে লিয়ানা লিয়াকে দেখা গেছে। এর ফলে অনুসারীদের মধ্যে প্রেমের গুঞ্জন আরও বেশি ঘনীভূত হয় বলে মনে করছেন অনেকে।

তবে লিয়ানা বলেন, কাজ করলে সহশিল্পী বন্ধু হয়ে গেলে তার সঙ্গে টিকটক ভিডিও বানাই। এটা শুধু মজা করে করি। এর আগে ইমরানের  ‘ধোঁয়া’ গানের মিউজিক ভিডিওর সময় তার সঙ্গেও ভিডিও করেছিলাম। আগামীতে মডেল নিবির আদনান নাহিদের সঙ্গেও আমার কাজ আসছে। তার সঙ্গে টিকটক করেছি, যেগুলো এখন পোস্ট করিনি। আমি তো সবার সঙ্গে টিকটক ভিডিও বানাই, তার মানে সবার সঙ্গে কী আমার রিলেশন? খুবই লেম!

লিয়ানা লিয়া বলেন, আমি সিঙ্গেল। তবে একজনকে ভালো লাগে। টুকটাক কথা হচ্ছে। যদি প্রেম করি অবশ্যই সবাইকে জানাবো। এতে লুকোচুরির কিছু দেখি না। এই কথাটা মানুষকে বলতে বলতে আমি রীতিমত বিরক্ত। সালমানকে দেখেছি সে এসব নিয়ে ডোন্ট কেয়ার। মানুষ কে কী মন্তব্য করলো নাকি ট্রল করলো একেবারেই পাত্তা দেয় না। তবে আমার এসব মিথ্যে গসিপে খুব বিরক্ত লাগে। মাঝে মধ্যে অতিষ্ঠ হয়ে যাই। তাই সবাইকে বলছি, প্রেমিক নয় সালমান আমার জাস্ট ফ্রেন্ড।

বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসেবে লিয়ানা লিয়াকে দেখা যায়। তবে তার বেশি পরিচিতি আসে ইমরানের ধোঁয়া গানের মিউজিক ভিডিও দিয়ে। এছাড়া কুমার বিশ্বজিৎ, বেলাল খান, মিলন মাহমুদ, আরফিন রুমি, প্রত্যয় খান, মিলনসহ অনেক শিল্পীর গানের ভিডিওতে নিয়মিত পাওয়া যায় লিয়াকে। অন্যদিকে, শাকিব খানের সঙ্গে ‘রংবাজ’ ছবিতেও স্ক্রিন শেয়ার করেছেন।

বিজ্ঞাপন