চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘প্রাক্তন’র পর প্রসেনজিৎ-ঋতুপর্ণার ‘দৃষ্টিকোণ’

২০১৬ সালের মাঝামাঝিতে মুক্তি পায় প্রাক্তান নামের সিনেমা। যে ছবিটি বাংলা ভাষাভাষি মানুষের কাছে ব্যাপক প্রশংসীত হয়। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেন অভিনীত ‘প্রাক্তন’ ছবির পরিচালনায় ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। একই জুটিকে নিয়ে এবার তৈরি হচ্ছে আরেকটি প্রেমের সিনেমা। নাম ‘দৃষ্টিকোণ’। যদিও এই ছবির পরিচালক কলকাতার প্রখ্যাত নির্মাতা কৌশিক গাঙ্গুলী।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবিটির ডিজিটাল পোস্টার। নিজের টুইটার অ্যাকাউন্টে কৌশিক গাঙ্গুলি রিলিজ করলেন তার নতুন ছবি ‘দৃষ্টিকোণ’-এর ডিজিটাল পোস্টার। ছবির দুই তারকা কুশীলব প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত দুজনেই রয়েছেন এই ডিজিটাল পোস্টারে।

গত ২৫ জানুয়ারি দৃষ্টিকোণ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রথম লুক প্রকাশ করে টলি দুনিয়াকে চমকে দিয়েছিলেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। ঋতুপর্ণা সেনগুপ্ত পর্যন্ত টুইটে জানিয়েছিলেন, চোখের পলক পড়বে না আপনার, এমনই রুদ্ধশ্বাস এক অচেনা প্রেমের গল্প দৃষ্টিকোণ।

গত বছরের আগস্টেই প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটিকে নিয়ে নতুন সিনেমা করার ঘোষণা দিয়েছিলো সুরিন্দর ফিল্মস। কথা মতোই কাজ শেষ করেছে তারা। এরইমধ্যে ছবির শুটিং শেষ করে ফেলেছে তারা। শুধু তাই নয়, ডাবিংয়ের কাজও শেষ করেছেন পরিচালক। আসছে বৈশাখেই শুরুতেই মুক্তি পাচ্ছে বলে নিশ্চিত করেছেন কৌশিক গাঙ্গুলী।