চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রস্তুতি শুরুর দিনে টাইগারদের নতুন জার্সি

বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) শেষ হতে না হতেই পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজের জন্য প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ দল। বিশ্বকাপের পর প্রথম আন্তর্জাতিক সিরিজে ‘টিম-টাইগার্স’-এর জন্য ‘প্রাণ-ফ্রুটো’ নামাঙ্কিত নতুন জার্সি এবং টিম স্পন্সর চূড়ান্ত হয়েছে।

হোম অব ক্রিকেটের জিমে ঘাম ঝরানোর পর নেটেও ব্যাট-বলের অনুশীলন চালিয়েছে মাশরাফি, নাসির এবং সৌম্যররা। পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ‘টিম-টাইগার্সের’ অফিসিয়াল স্পন্সরের স্বত্ব পেয়েছে প্রাণ-গ্রুপ।

Advertisement

নতুন সিরিজের জন্য বাংলাদেশ দলের জার্সি উন্মোচনের আনুষ্ঠানিকতায় বিসিবি ও প্রাণ গ্রুপের কর্মকর্তারা বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফির হাতে ‘প্রাণ-ফ্রুটো’ লেখা নতুন জার্সি তুলে দেন। প্রথমবারের মতো সম্পূর্ণ দেশীয় মালিকানাধীন প্রতিষ্ঠান বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল স্পন্সরশিপ পেয়েছে।

১৫ এপ্রিল ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে ওয়ার্ম-আপ ম্যাচ খেলার পর ১৭ এপ্রিল মিরপুরের হোম অব ক্রিকেটে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। এক মাসের ক্রিকেট সিরিজে তিনটি ওয়ানডে ছাড়াও ২ টেস্ট এবং একটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে দু’দল।