চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রভাকে নিয়ে মোশাররফ করিমের ‘ঝামেলা’

প্রভাকে নিয়ে বেশ ঝামেলায় পড়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তবে তা বাস্তবে নয়, নাটকে। ‘ঝামেলা আনলিমিটেড’ শিরোনামে নাটকটিতে দেখা যাবে প্রভাকে নিয়ে বেশ ঝামেলা পোহাতে হচ্ছে মোশাররফ করিমকে।

এ ধারাবাহিক নাটকটি নিয়ে দীর্ঘদিন পর আবারো পর্দায় জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা একসঙ্গে জুটিবদ্ধ হচ্ছেন।

আহসান আলমগীরের রচনায় শামীম জামোনের পরিচালনায় ‘ঝামেলা আনলিমিটেড’ গল্পে দেখা যাবে, রহমান সাহেবের দোতলা বাড়ির উপর তলায় তিনি থাকেন। আর নিচ তলা ভাড়া দেয়া। নিঃসন্তান হওয়ার কারণে পরিচিতজনদের সন্তানদের প্রতি অন্য রকম ভালোবাসা কাজ করে রহমান সাহেবের। তাই গ্রামের বাড়ির কেউ ঢাকায় বেড়াতে এসে থাকার প্রয়োজন হলেই সবার আশ্রয়স্থল হয় তার বাড়ি। আর এসব নিয়ে ত্যক্ত-বিরক্ত তার স্ত্রী।

এক সময় এমন অবস্থা দাঁড়ায় যে-ওই বাড়িতে যেই আশ্রয় নেন, তিনি আর যেতে চান না। অনেকে যাওয়া-আসার মধ্যে থাকেন, তবে তাদের মধ্যে সবুজ, প্রণব, গোঁধূলী এবং অন্যরা প্রায় স্থায়ী হয়ে থেকে গেছেন। এরা সবাই পরিচিত হলেও কেউই আপনজন নন।

ধারাবাহিকটিতে মোশাররফ করিম ও প্রভা ছাড়াও আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, আ খ ম হাসান, ফারুক আহমেদ, ফজলুর রহমান বাবু, কল্যাণ কোরাইসি, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ।

নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে বলে জানা গেছে।