চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রকাশ্যে ফুয়াদের সুরে সাব্বির নাসিরের ‘পোকা’

Nagod
Bkash July

বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দেয়ার পর এবার নতুন গান নিয়ে এলেন সংগীতশিল্পী সাব্বির নাসির। লকউাউনের এই সময়ে ঘরবন্দী মানুষের জন্য ঈদ উপলক্ষে তার এই নতুন গান।

Reneta June

গানের শিরোনাম ‘পোকা’। শারমীন সুলতানা সুমীর কথায় এ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ আল মুক্তাদির।

গানটি নিয়ে ফুয়াদ বলেন, সংগীত পরিশুদ্ধতার এক অনন্ত যাত্রা। এই যাত্রাপথে আমরা অগণিত স্মরণীয় মুহুর্তের জন্ম দেয়ার সুযোগ পাই। আমার গল্পে সাব্বির ভাই একটা একটা অনন্য চরিত্র। আমার খুব কাছের এক বন্ধুর মাধ্যমে হঠাৎ করেই উনার সঙ্গে আমার পরিচয় হয়। সংগীতের প্রতি সাব্বির ভাইয়ের যে সাধনা, সেটি আমার পরিচিত অনেক শিল্পীর চেয়ে অনেক বেশি। সংগীতের মাধ্যমে আত্মার প্রশান্তির এই যাত্রায় উনাকে সাহায্য করতে পেরে আমি আনন্দিত।

নতুন এ গানটির ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। গানটির ভিডিও নিয়ে অংশু বলেন, নতুন এ গানটির ভিডিওতে লকডাউনের এই সময়ে দুটি সম্পর্কের গল্প দেখানো হয়েছে। গানের কথাতেও সে বিষয়টি উঠে এসেছে। এ গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন সাঈদা তোহিদা তিথি।

নতুন গান নিয়ে সংগীতশিল্পী সাব্বির নাসির বলেন, এবারের ঈদ অন্য সব সময়ের মত না। ঘরবন্দী মানুষের আবেগ-অনুভূতির গল্প থাকছে আমার নতুন এই গানে। ফুয়াদ আল মুক্তাদিরের সুর ও সংগীত এবং সুমীর কথায় গানটিতে কণ্ঠ দিয়েছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি দুজনের প্রতি। সেই সঙ্গে নির্মাতা অংশু ও চিত্রগ্রাহক রাজুর সুন্দর এই মিউজিক ভিডিও দর্শকরা উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।

বৃহস্পতিবার (২৮ মে) গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেল এবং সাব্বির নাসিরের ফেসবুকে পেইজে নতুন এ গানটি প্রকাশ হয়েছে। গানটি ইউটিবের পাশাপাশি শুনতে পারবেন বাংলাদেশের অডিও স্ট্রিমিং পোর্টাল ও অ্যাপসগুলোতে।

BSH
Bellow Post-Green View