চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পন্টিং-ওয়াহ’র পর এবার হাসি

শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টুয়েন্টি সিরিজের জন্য সাবেক ব্যাটসম্যান মাইক হাসির শরণাপন্ন হয়েছে অস্ট্রেলিয়া। দুই সিরিজে জাস্টিন ল্যাঙ্গারের দলের ব্যাটসম্যানদের মেন্টর হিসেবে কাজ করবেন হাসি।

এর আগেও অজি টিম ম্যানেজমেন্ট কয়েকজন সাবেককে দলে যুক্ত করেছে। হাসির সংযুক্তিও তারই অংশ। ইংল্যান্ড বিশ্বকাপের সময় দলের কোচিংস্টাফে যুক্ত হয়েছিলেন রিকি পন্টিং। অ্যাশেজের সময় যুক্ত হন স্টিভ ওয়াহ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সিডনি ডেইলি টেলিগ্রাফকে ‘মিস্টার ক্রিকেট’ খ্যাত হাসি জানিয়েছেন, দলের সাথে কাজ করার জন্য মুখিয়ে আছেন, ‘সত্যি বলতে আমি খুবই উচ্ছ্বসিত। অস্ট্রেলিয়া দলের সাথে আবার কাজ করার জন্য মুখিয়ে আছি। আগামী বছরের টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অনেক পরিকল্পনা সাজাবে অস্ট্রেলিয়া। সেটার সাথে আমিও যুক্ত থাকতে পারব বলে দারুণ লাগছে।’

শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য অস্ট্রেলিয়ান সাবেক পেসার রায়ান হ্যারিসকে বোলিং কোচের দায়িত্ব দিয়েছেন ল্যাঙ্গার। ল্যাঙ্গারের বিশ্বাস, সাবেকরা বর্তমান দলকে অনেককিছুই শেখাতে পারবেন।

অজি কোচের কথায়, ‘আমাদের দলে এই সাবেকদের কত যে প্রভাব, সেটা আসলে বলে বোঝাতে পারব না। সবাই তাদের নিজেদের দৃষ্টিভঙ্গি থেকে মতামত দেয়। তাদের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের মতামত আমাদের অনেক কাজে লাগে।’

Bellow Post-Green View