চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পদ ফিরে পেতে নতুন চুক্তি করতে হবে হাথুরুকে

শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচের পদ ফিরে পেতে চাইলে নতুন চুক্তিতে আসতে হবে চণ্ডিকা হাথুরুসিংহেকে। লিখিতভাবে লঙ্কান কোচের চুক্তি বাতিল করে দেয়ার নির্দেশের পর এমন শর্তই জুড়ে দিয়েছেন দেশটির ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো। শ্রীলঙ্কার সরকারী অনলাইন মাধ্যম নিউজে বলা হয়েছে এমনটাই।

পারফরম্যান্স বিবেচনা করে নতুন করে চুক্তি বাড়ানো যেতে পারে, নতুন করে কোচ দেয়ার ব্যাপারে মঙ্গলবার এক সভায় এমন পরামর্শ দিয়েছেন ফার্নান্দো। চাইলে চুক্তি বাতিলের ব্যাপারে আইনি পদক্ষেপও নিতে পারেন হাথুরু। এমনও জানিয়েছেন লঙ্কান ক্রীড়ামন্ত্রী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উল্লেখ্য, মাসে যে ৪০ হাজার ডলার বেতন নিতেন হাথুরু তা বৈধ নয় দাবী করে মঙ্গলবার তার চুক্তি বাতিল করার নির্দেশ দেন ফার্নান্দো। বাংলাদেশের সাবেক কোচকে বলা হয়েছিল ভবিষ্যতে বর্তমান বেতনের অর্ধেকটা নিতে রাজী হলে তবেই চুক্তি বাঁচাতে পারবেন তিনি। এজন্য সময় বেঁধে দেয়া হয়েছিল ২৪ ঘণ্টা। কিন্তু হাথুরু রাজী না হওয়ায় জরুরী সভায় নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে কোচের পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে তাকে।

নিউজিল্যান্ড সিরিজে স্বাগতিকদের আপদকালীন কোচের দায়িত্ব দেয়া হয়েছে বোর্ডের প্রধান পরিচালন কর্মকর্তা জেরোমে জয়ারত্নকে। আর জরুরী ভিত্তিতে কোচের সন্ধান শুরু করেছে এসএলসি।

Bellow Post-Green View