চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নোয়াখালী সাংবাদিক ইউনিয়নের পাশে এম এ হাসেম ট্রাস্ট

দেশে চলমান করোনা মহামারিতে এবার ঢাকায় অবস্থিত নোয়াখালী সাংবাদিক ইউনিয়ন (NJU) সদস্যদের খাদ্য সহায়তা দিয়েছে পারটেক্স পরিবার।

সোমবার (১০মে) রাতে দৈনিক বাংলাদেশের আলো’র নিজস্ব প্রতিবেদক ইসমাইল হোসেন টিটুর কাছে খাদ্যসামগ্রী তুলে দেন পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

বিজ্ঞাপন

‘মানুষের পাশে, মানুষের মাঝে’ এই স্লোগান সামনে রেখে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছে এম এ হাসেম ট্রাস্ট। পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম এ হাসেমের পরিবারের পক্ষ থেকে এসব সহায়তা দেওয়া হচ্ছে।

রাশেদ চৌধুরী জানান: গত বছর এম এ হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবারের পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। তিনি মারা যাওয়ার পর তার নামে ট্রাস্ট করে এই কার্যক্রম চালু রেখেছে তার পরিবার।

এর আগে গত বৃহস্পতিবার সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীও দুঃস্থ মানুষের জন্য খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের কাছে।

মঙ্গলবার টেলিভিশন ক্যামেরা পারসন অ্যাসোসিয়েশনের (টিসিএ) সদস্যদের জন্য একই ধরনের খাদ্য সহায়তা দেয় পারটেক্স পরিবার। এই খাদ্য সহায়তা বিভিন্ন ক্ষেত্রে অব্যাহত থাকবে বলে জানান রাশেদ চৌধুরী।

বিজ্ঞাপন