চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেইমারের চোটে কপাল খুলল উইলিয়ানের

নেইমারের চোটে কপাল খুলেছে উইলিয়ানের। পিএসজি ফরোয়ার্ডের বদলি হিসেবে ব্রাজিলের কোপা আমেরিকা দলে জায়গা করে নিয়েছেন চেলসি উইঙ্গার উইলিয়ান।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার ভোরে ঘরের মাঠে কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচে মুখোমুখি হয় ব্রাজিল। এস্তাদিও ন্যাসিওনাল দ্য ব্রাসিলিয়ায় অনুষ্ঠেয় ম্যাচের ২১তম মিনিটে ট্যাকলের শিকার হয়ে ডান গোড়ালিতে চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার।

বিজ্ঞাপন

ঘরের মাঠে কোপা আমেরিকা শুরু হওয়ার এক সপ্তাহ আগে ইনজুরিতে পড়ায় বেঞ্চে বসে নেইমারকে কাঁদতে দেখা যায়। এর পরপরই মেডিকেল স্টাফদের সহায়তায় ব্রাজিলের নাম্বার টেনকে ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয়। পরে জানা যায় তার ছিটকে যাওয়ার খবর।

বিজ্ঞাপন

নেইমারের বদলি হিসেবে ব্রাজিল দলে জায়গা পাওয়ার দৌড়ে ছিলেন চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে হ্যাটট্রিক করা টটেনহ্যাম তারকা লুকাস মৌরা এবং রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেক মৌসুমে দারুণ সম্ভাবনার ইঙ্গিত দেয়া ভিনিসিয়াস জুনিয়র। তবে দুজনকে টপকে টিটের দলে জায়গা করে নিলেন উইলিয়ান।

২০১১ সালে ব্রাজিলের জার্সিতে অভিষেক হয় উইলিয়ানের। দেশের জার্সিতে এখন পর্যন্ত ৬৫ ম্যাচ খেলে ৮ গোল করেছেন তিনি। ব্রাজিলের হয়ে ২০১৪ ও ২০১৮ বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা রয়েছে চেলসি উইঙ্গারের।

২০০৭ সালের পর প্রথমবারের মতো কোপা আমেরিকার শিরোপা জয়ের জন্য মরিয়া ব্রাজিল। তবে টুর্নামেন্টের আগেই দলের তারকা খেলোয়াড়ের ইনজুরি ব্রাজিলের কপালে দুশ্চিন্তার ভাঁজ ফেলল।

কোপা আমেরিকার আগে আগামী রোববার শেষ প্রস্তুতি ম্যাচে হন্ডুরাসের মুখোমুখি হবে ব্রাজিল। আগামী ১৪ জুন লাতিন মহাদেশীয় শ্রেষ্ঠত্বের টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে সেলেসাওরা। গ্রুপপর্বের বাকি দুটি ম্যাচে ভেনেজুয়েলা ও পেরুর বিপক্ষে লড়বে স্বাগতিক ব্রাজিল।

Bellow Post-Green View