চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজের ঘরে ‘মাদকের পার্টি’ নিয়ে মুখ খুললেন করণ

করণ যোহরের বাড়িতে প্রায়ই পার্টির আয়োজন করা হয়, যেখানে বলিউড তারকাদের মেলা বসে। তবে কিছুদিন আগে আয়োজিত একটি পার্টি নিয়ে শুরু হয় বিতর্ক। পার্টিতে বলিউড তারকারা মাদক সেবন করেছেন, এমন অভিযোগ তুলেছেন ভারতের কিছু রাজনীতিবিদ। বিশেষ করে আকালি দলের বিধায়ক মজিন্দর শীর্ষা একটি টুইট করে বিষয়টিকে উস্কে দিয়েছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে করণ যোহরকে সেই পার্টি প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘আমি এসব ভিত্তিহীন অভিযোগ নিয়ে কিছু বলতে চাই না, কারণ এগুলো ভিত্তিহীন মানুষদের করা।’

বিজ্ঞাপন

করণ আরও জানান, সেদিনের পার্টিতে করণের মা হিরু যোহরও উপস্থিত ছিলেন। ভিডিওটি করার পাঁচ মিনিট আগেও তিনি সেখানে অতিথিদের সঙ্গে বসে ছিলেন। পার্টিটা ছিল একটি পারিবারিক অনুষ্ঠানের মতো। কাছের বন্ধুরা সেখানে ভালো সময় কাটিয়েছে, ভালো খাবার খেয়েছে, ভালোভাবে গল্প করতে পেরেছে এবং ভালো মিউজিক শুনেছে। এছাড়া আর কিছুই সেখানে হয়নি।

করণ আরও জানান যে এসব অভিযোগ তিনি সহজ ভাবে নেননি। এরপরে যদি আবারও এরকম ভিত্তিহীন অভিযোগ তোলা হয়, তাহলে তিনি আইনি পদক্ষেপ নিবেন। শুধু মাত্র সন্দেহ করে কারো সুনাম নষ্ট করার চেষ্টা করা উচিত নয় বলে মনে করেন করণ।

পার্টিতে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, গৌরি খান, ভিকি কৌশল, মালাইকা, শহীদ কাপুর এবং করণের আরও কিছু ঘনিষ্ঠজন। পার্টির একটি ভিডিও শেয়ার দিয়েছেন করণ। সেই ভিডিওতে বলিউড তারকাদের অনেককে দেখেই মজিন্দর শীর্ষর মনে হয়েছে যে তারা মাদকাসক্ত। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে অনেক কানাঘুষা হলেও এতদিন মুখ খোলেননি করণ।

Bellow Post-Green View