চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নায়িকা নুসরাতের মা হওয়ার জল্পনা

সম্পর্ক নিয়ে নানা গুঞ্জনে খবর নিয়ে সংবাদ শিরোনামে টলিউডের তারকা অভিনেত্রী নুসরাত জাহান। স্বামী নিখিল জৈনর সাথে ডিভোর্সের কথাও শোনা যাচ্ছে জোরেসোরে। আর এরমধ্যেই এবার খবর, মা হতে চলেছেন এই নায়িকা!

শুক্রবার সকাল থেকেই পশ্চিম বাংলার সংবাদ মাধ্যমে খবর, মা হতে চলেছেন নায়িকা ও নেত্রী নুসরাত জাহান। সত্যিই কি তাই? এই প্রশ্নের উত্তর আপতত খুঁজছেন নায়িকার ভক্তরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কলকাতার একাধিক সংবাদমাধ্যমে জানানো হয় মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরাত জাহান। তারকা সাংসদের ব্যক্তিগত জীবন যেখানে বিতর্কে জর্জরিত সেখানে হঠাৎ করেই মা হওয়ার বিষয়টি নিয়ে আরো কৌতুহলী ভক্ত অনুরাগীরা!

বিজ্ঞাপন

যদিও সন্তানসম্ভবা হওয়ার ব্যাপারে কোনোরকম মন্তব্য করেননি নুসরাত। এব্যাপারে তার টিমের বরাতে জানানো হয়, সঠিক সময়ে গোটা বিষয় নিয়ে মন্তব্য করবেন নায়িকা।

নিখিল জৈনের সঙ্গে গত বছর ডিসেম্বর থেকে আলাদা থাকছেন নুসরাত। এরপর থেকে যশের সঙ্গে সম্পর্কের বিষয়টি সামনে আসে। নিখিলের সাথে আইনি বিচ্ছেদ হয়নি, তাই নুসরতের মা হওয়ার জল্পনা নিয়ে জানতে চাওয়া হয় নিখিলের কাছে।

কলকাতার শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে নুসরাতের মা হওয়ার জল্পনা নিয়ে নিখিল জানান, ‘এই বিষয়ে আমি কিছুই জানি না। তাই মন্তব্য করতে পারব না।’