চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন রূপে ‘দ্য গডফাদার থ্রি’: প্রেক্ষাগৃহে আসছে ডিসেম্বরে

শিরোনাম দেখে চমকে উঠেছেন? ভাবছেন, বিশ্ব সাড়া জাগানো যে ‘দ্য গডফাদার থ্রি’ মুক্তি পেয়েছে ১৯৯০ সালে, সেটা আবার ডিসেম্বরে কীভাবে মুক্তি পায়? 

না, ভুল সংবাদ ভেবে বিভ্রান্ত হবেন না। সত্যি সত্যিই আসছে ডিসেম্বরে নতুন রূপে মুক্তি পেতে যাচ্ছে বিশ্বখ্যাত নির্মাতা ফ্রান্সিস ফোর্ড কপোলার ‘দ্য গডফাদার থ্রি’ ছবিটি!

বিজ্ঞাপন

এটিকে বলা হচ্ছে ‘দ্য গডফাদার পার্ট থ্রি’র নতুন ভার্সন। মূলত গেল বৃহস্পতিবার প্যারামাউন্ট এর তরফ থেকে এমনটা জানানো হয়েছে। 

প্যারামাউন্ট জানিয়েছে, নির্মাতা ফ্রান্সিস ফোর্ড কপোলার সর্বশেষ গডফাদার সিনেমাটির কিছু দৃশ্য পুনরুদ্ধার করে এবং নতুন ভাবে সম্পাদনা করে ডিসেম্বরে মুক্তি দেয়া হবে থিয়েটারে। ডিজিটাল প্লাটফর্মেও দেখা যাবে ছবিটি।

নতুন এই ভার্সনের নাম দেয়া হয়েছে ‘মারিও পুজো’স দ্য গডফাদার, কোডা: দ্য ডেথ অব মাইকেল করলিওনি।’ জানা গেছে, ছবির শুরু, শেষ, সুর, বেশ কিছু দৃশ্য বদলে ফেলা হয়েছে।

‘দ্য গডফাদার’ ইতালীয়-মার্কিন লেখক মারিও পুজোর লেখা একটি অপরাধ উপন্যাস। উপন্যাসটি অবলম্বনে ১৯৭২, ১৯৭৪ এবং ১৯৯০ সালে ধারাবাহিকভাবে তিনটি চলচ্চিত্র তৈরি হয় যেগুলোর চিত্রনাট্য লিখেছিলেন মারিও পুজো এবং পরিচালনা করেন ফ্রান্সিস ফোর্ড কপোলা।

ছবিতে অভিনয় করেন ডন ভিটো কর্লিওনি চরিত্রে মার্লোন ব্রান্ডো ও মাইকেল কর্লিওনি চরিত্রে আল পাচিনো। -কইমই