চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দেশের বাজারে রিয়েলমির নতুন স্মার্টফোন সি২০এ

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ঈদ উপলক্ষে বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ডটির সর্বশেষ সংযোজন এন্ট্রি লেভেলে সেরা পছন্দ রিয়েলমি সি২০এ।

এই স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ব্যাটারি, বিশাল ডিসপ্লে, জ্যামিতিক আর্ট ডিজাইন এবং শক্তিশালী প্রসেসরসহ আকর্ষণীয় সব ফিচার।

বিজ্ঞাপন

রিয়েলমি সি২০এ স্মার্টফোনটির সর্বপ্রথম অনলাইন সেল অনুষ্ঠিত হয়েছে ইভ্যালিতে এবং ৮ মে থেকে এটি দেশব্যাপী পাওয়া যাচ্ছে।

এই ঈদে থাকছে রিয়েলমি সি২০এ কিনে ফ্রিজ, টিভিসহ হাজারো আকর্ষণীয় পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ। বিস্তারিত জানতে ভিজিট https://rebrand.ly/realme_EidOffer। এ অফার চলবে ১৫ মে পর্যন্ত।

রিয়েলমি সি২০এ-তে রয়েছে ৫০০০ এমএএইচ দুর্দান্ত ব্যাটারি, ৬.৫ ইঞ্চির সুবিশাল ডিসপ্লে, হেলিও জি-৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর, জ্যামিতিক আর্ট অনুপ্রাণিত ডিজাইন, পানি-নিরোধক ডিজাইন।

স্মার্টফোনটিতে ৮ মেগা পিক্সেল ইমেজ সেন্সর ও এফ/২.০ অ্যাপারচারবিশিষ্ট প্রাইমারি ক্যামেরা রয়েছে, যা দিয়ে তোলা প্রতিটি ছবিই হয় মনোমুগ্ধকর। এতে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ড করা যায়। এছাড়া, ব্যবহারের ক্ষেত্রে তরুণদের স্মার্ট অভিজ্ঞতা প্রদানে ডিভাইসটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সিলেক্টেড স্ক্রিনশট, ডুয়াল-মোড মিউজিক শেয়ার, ডার্ক মোড, ফোকাস মোডসহ আরও অনেক কিছু।

সবমিলিয়ে রিয়েলমি সি২০এ এন্ট্রি-লেভেল অল-রাউন্ডার এবং তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের বিনোদনের জন্য দারুণ একটি ফোন। এটি ২+৩২ জিবি মেমোরি ভেরিয়েন্টে এবং আয়রন গ্রে ও লেক ব্লু এই দুইটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি ফ্যানরা মাত্র ৮ হাজার ৯৯০ টাকায় রিয়েলমি সি২০এ কিনতে পারবেন।

বিজ্ঞাপন