চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দীপিকা থেকে দ্রৌপদী!

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে বলিউডে নির্মিত হবে ‘মহাভারত’। জানা গেছে ‘মহাভারত’-এ দ্রৌপদী হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

চিরাচরিত ভাবনার বাইরে বেরিয়ে এবারের ‘মহাভারত’-এ গল্প বলা হবে দ্রৌপদীর দৃষ্টিভঙ্গি থেকে। অর্থাৎ, বলিউডে আসন্ন এই মহাভারত হতে যাচ্ছে নারী কেন্দ্রিক।

বিজ্ঞাপন

দ্রৌপদী চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে দীপিকা জানান, ‘আমি ভীষণ থ্রিলড। এমন একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে সত্যিই নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আমি বিশ্বাস করি এই চরিত্র আমার জীবনের শ্রেষ্ঠ চরিত্র হবে। এবং মহাভারতের নানা গল্প কাহিনী, জীবনের নানা শিক্ষা এতদিন পুরুষের দৃষ্টিভঙ্গিতে বলা হয়ে এসেছে। সেই ভাবনা বদলে একজন নারীর চোখ দিয়ে মহাভারতকে দেখার এক নতুন দিগন্ত খুলে দেওয়া হবে।’

জানা গেছে, দুই বা তার বেশি সিরিজে নির্মিত হবে ‘মহাভারত’। যার প্রথম ভাগ মুক্তি পাবে ২০২১ সালের দীপাবলিতে। তবে এই ছবিতে শুধু অভিনয় নয়, মধু মন্টেনার সঙ্গে সহ প্রযোজকের দায়িত্বও পালন করবেন দীপিকা। তবে পরিচালক দায়িত্বে কে থাকবেন সে বিষয়ে এখনও কোন মন্তব্য করেননি দীপিকা কিংবা মধু।

এর আগে গুঞ্জন উঠেছিল মহাভারতে কৃষ্ণের চরিত্রে অভিনয় করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান। তবে সে বিষয়েও এখনো কোন ঘোষণা আসেনি।

Bellow Post-Green View