চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দিনাজপুরের ৪ রাজনীতিক ৬ পুলিশ কর্মকর্তাকে দুদকে তলব

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দিনাজপুরের শীর্ষ চারজন রাজনীতিক এবং ছয়জন পুলিশ কর্মকর্তার সম্পদের হিসাব চেয়ে নোটিশ পাঠিয়ে তলব করেছে দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আলাদা আলাদা নোটিশে তাদের কয়েকজনকে আজকে (বুধবার) এবং বাকিদের ১১ নভেম্বর জেলা দুদক কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দুদকের নোটিশ পেলেন যারা
তাদের মধ্যে আছেন; দিনাজপুর কোতোয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমাম আবু জাফর রজ্জব, আওয়ামী লীগ নেতা ও ঠিকাদার আখতারুজ্জামান জামান, আওয়ামী লীগ নেতা ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব দুলাল, সাবেক পুলিশ সুপার মো.মনছুর আলী মন্ডল, বর্তমানে নীলফামারীর সৈয়দপুর জিআরপি-র ওসি মো. রবিউল ইসলাম, বর্তমানে গাইবান্ধা সদর থানায় কর্মরত ওসি মো. শাহরিয়ার, দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আশরাফ, দিনাজপুরের সাবেক ট্রাফিক পুলিশের পরিদর্শক সাদাকাতুল বারী এবং দিনাজপুর কোতোয়ালী থানা থেকে সদ্য প্রত্যাহার করা ওসি রেদওয়ানুর রহিম।

দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান: বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, ইমাম আবু জাফর রজ্জব, মো. মনছুর আলী মন্ডল ও মো. রবিউল ইসলামকে বুধবার এবং আবু তৈয়ব দুলাল ও আখতারুজ্জামানসহ বাকিদেরকে আগামী ১১ নভেম্বর তলব করা হয়েছে।

তিনি আরো জানান, এছাড়াও বেশ কয়েকজন ব্যক্তি দুদকের নজরদারিতে রয়েছে। সময়মতো তাদেরও তলব করা হবে।

Bellow Post-Green View