চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দক্ষিণ সিটিতে প্রচারে ব্যস্ত প্রার্থীরা

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনের প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থীরা। শুক্রবার জুম্মার নামাজের আগে ও পরে মেয়র প্রার্থী এবং তাদের প্রধিনিধিরা ব্যস্ত সময় কাটিয়েছেন।

দক্ষিণ সিটিতে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী সাঈদ খোকন শ্যামপুরের ঐতিহ্যবাহী চিসতিয়া মসজিদে জুম্মার নামায আদায় করে নির্বাচনী প্রচার শুরু করেন। তিনি বলেন, সম্পূর্ন আস্থা নিয়েই তিনি দক্ষিণ সিটির মানুষের কল্যাণে কাজ করতে চান। জনগণকে একবারের জন্য হলেও তার ওপর আস্থা রাখার আহবান জানিয়েছেন তিনি।

Advertisement

সাঈদ খোকন আরও বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বেশ কয়েকবার মন্ত্রী ছিলেন, এমপি ছিলেন। তিনি কী করেছেন না করেছেন ঢাকাবাসী জানে, তাই মূল্যায়নের ভারটাও ঢাকাবাসীর উপরেই। আমি সুযোগ পেলে এই নগরীকে বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে পারবো বলে আত্নবিশ্বাসী।

মামলার কারণে দক্ষিণ সিটিতে প্রচারণার মাঠে নেই বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী মির্জা আব্বাস। মির্জা আব্বাসের হয়ে রাজধানীর কামরাঙ্গীর চরে প্রচার চালিয়েছেন তার স্ত্রী আফরোজা আব্বাস। প্রচারে বাধা দেওয়ার অভিযোগ করে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচনের সময় নিরাপত্তা জোরদারের দাবি জানিয়ে তিনি বলেন, আমাদের ছেলেমেয়েরা যেখানে প্রচারণা চালাতে যাচ্ছে সেখানে বাধা দেওয়া হচ্ছে। কাউন্সিলর প্রার্থীদের পোষ্টার লাগাতে দিচ্ছে না, লিফলেট ছিঁড়ে ফেলছে। নির্বাচনের আগে আমরা স্বশস্ত্র বাহিনী চাই এবং ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা চাই সরকারের কাছে। তাহলে ভোটকেন্দ্রের অবস্থা সবাই দেখতে পারবে।

২৬ এপ্রিল রাত ১২টা পর্যন্ত চালানো যাবে নির্বাচনের প্রচার।