চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তাজিনের জানাজা সম্পন্ন, চোখের জলে সহকর্মীকে শেষ বিদায়

আজাদ মসজিদে জানাজা শেষে তাজিন আহমেদের মৃতদেহ নেয়া হচ্ছে বনানী গোরস্থানে

অভিনেত্রী তাজিন আহমেদের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। বাদ যোহর গুলশান-২ এর আজাদ মজসিদে তার নামাজে জানাজা সম্পন্ন হয়। এরপর তার মৃতদেহ দাফনের জন্য দুপুর ২টায় আজাদ মসজিদ থেকে বনানী কবরস্থানে নেয়া হচ্ছে।

জানাজায় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দ্র মজুমদার, শিল্পী সংঘের সভাপতি শহিদুল ইসলাম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, নির্মাতা বদরুল আলম সৌদ, অভিনেতা সিদ্দিকুর রহমান, এস এ হক অলিক, উপস্থাপক আজনাম মাসুদ, প্রযোজক সৈয়দ ইরফান উল্লাহ প্রমুখ।

বিজ্ঞাপন

অভিনেত্রী ও নির্মাতাদের মধ্যে আজাদ মসজিদের তাজিনকে দেখতে এসেছিলেন সুবর্ণা মুস্তফা, আফরোজা বাবু, বিপাশা হায়াত, নওশীন, সুইটি, বাঁধন, সোনিয়া, উর্মিলা, নীলা, বিজরী, রোকেয়া প্রাচী, নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

জানাজা শেষে প্রত্যেকে দীর্ঘদিনের সহকর্মী তাজিনকে চোখের জলে ভাসিয়ে বিদায় দেন এবং তার বেহেশত কামনা করেন। তবে তাজিনের মায়ের আসার কথা থাকলেও তিনি আসেননি।

শিল্পী সংঘের সাধারণ সম্পাদক নাসিম চ্যানেল আই অনলাইনকে বলেন, তাজিনের মা গাজীপুর রয়েছেন। তিনি শারীরিক ভাবে খুবই অসুস্থ। সেজন্য তাকে আনা সম্ভব হয়নি।

জানাজা শেষ হওয়ার পর উর্মিলা চ্যানেল আই অনলাইনকে বলেন, তাজিন আপু মারা যান উত্তরা রিজেন্ট হাসপাতালে। সেখানকার হিমঘরে তার মরদেহ রাতে ছিল। এরপর সকাল সাড়ে ১০ টায় উত্তরা আনন্দবাড়ি শুটিং হাউজে কিছু সময়ের জন্য তাকে রাখা হয়েছিল। সেখানে অনেক শিল্পীরা এসে তাজিন আপুকে দেখে যান ও তার মাগফিরাত কামনা করেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল (মঙ্গলবার) দুপুর ৪ টা ৩৫ মিনিটে মারা যান তাজিন আহমেদ। মৃত্যুর আগে তাকে লাইফ সাপোর্টে রাখা হলেও শেষ রক্ষা হয়নি।

Bellow Post-Green View