চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নতুন কমিটি

পি আর বিশ্বাসকে সভাপতি ও গাজী জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি পুনর্গঠিত করা হয়েছে। বৃহস্পতিবার সমিতির এক বিশেষ সাধারণ সভায় সমিতির নির্বাহী কমিটির সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করার লক্ষ্যে আংশিক সংশোধনের মাধ্যমে ৩৭ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়।

পি আর বিশ্বাস সভাপতি ও গাজী জহিরুল ইসলাম  সাধারণ সম্পাদক হওয়ার পাশাপাশি সিনিয়র সহসভাপতি নাজমুল হক সৈকত, সহসভাপতি শেখ জাহিদুর রহমান ও জয়ন্ত আচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কান্তি জয়ধর, মঞ্জুরুল আলম পান্না ও মুহাম্মদ মামুন শেখ, অর্থ সম্পাদক শ্যামল কান্তি নাগ, সাংগঠনিক সম্পাদক এস এম বাবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক কাজী জামশেদ নাজিম, আইন সম্পাদক ওয়াকিল আহম্মেদ হিরন, দপ্তর সম্পাদক সুভাষ জয়ধর, আইসিটি সম্পাদক সেলিম খান, যুব ও ক্রীড়া সম্পদক সমীরণ রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সেলিম শেখ, মহিলা সম্পাদক তুলনা আফরিন, তথ্য ও গবেষণা সম্পাদক শেখ শেফারুল ইসলাম।

Advertisement

সদস্য পদে আছেন নাইমুল হক, মোহাম্মদ আলম হোসেন খান, সাজ্জাদুর রহমান, জাহিদুর রহমান খান, সৈয়দ শুকুর আলী শুভ, কে এম মেহেদি হাসান কাজল, বাদল নূর, দীপঙ্কর গৌতম, জাকির এইচ তালুকদার, নীরা শারমিন, সঞ্জয় বিশ্বাস, মিলন মোল্লা, আনিচুর রহমান সোহাগ, রতন মালো, আমিনুল ইসলাম, এম এন জামান, নাজমুল হাসান, মোঃ শরফুদ্দিন ও মোঃ হাসানুজ্জামান।

উপদেষ্টা পরিষদে রয়েছেন- শেখ কবির হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, ড. মিজানুর রহমান মিজান, শেখ ফজলুর রহমান মারুফ, খন্দকার মনিরুল আলম, শহীদ হাসান, শরীফ শাহাবুদ্দিন, অজিত কুমার সরকার, খন্দকার মোহাম্মদ খালেদ, সেলিম ওমরাও খান, শাবান মাহমুদ, অরুণ দে, মোল্লা মোহাম্মদ আবু কাওসার, মাহমুদ হাসান বাবুল, দুলাল মাহমুদ ও এস এম মোশাররফ হোসেন।