চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঠাকুরগাঁয়ে দুই বাসের সংর্ঘষে ৭ জন নিহত

ঠাকুরগাঁও সদর উপজেলায় দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২৭ জন।

শুক্রবার সকাল ৮টার দিকে সদর উপজেলার খোঁচাবাড়ি কুমিল্লাহাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় আহতদের ঠাকুরগাঁওয়ের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছে হাসপাতাল কর্তৃপক্ষ

বিজ্ঞাপন

পুলিশ ও প্রর্ত্যক্ষদর্শীরা জানায়: সকালে ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া দিনাজপুরমুখী লোকাল বাস নিশাদ ও ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী নৈশ কোচ ডিপজল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন বালিয়াডাঙ্গী উপজেলার মহেষপুর গ্রামের ২ জন ও সনগাঁও গ্রামের ৩ জন। বাকি ২ জনের পরিচয় জানা যায়নি। তবে আহতদের অনেকের বাড়ি ঠাকুরগাঁও সদর ও বালিয়াডাঙ্গী উপজেলায় এবং দুজনের বাড়ি দিনাজপুরের খানসামা উপজেলায় বলে জানা গেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্মীরা রাস্তা থাকা দুর্ঘটনাপতিত নৈশ কোচ ও বাসটি সরিয়ে নিলে যোগাযোগ স্বাভাবিক হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক কে. এম কামরুজ্জামান সেলিম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, সদর উপজেলা নিবার্হী অফিসার আব্দুল আল মামুন, ওসি আশিকুর রহমান ঘটনাস্থলে থেকে উদ্ধার কাজের তদারকি করেন।

Bellow Post-Green View