চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টিনা রাসেলের ‘তোমার প্রিয় কে’

২০১৪ সালে কণ্ঠশিল্পী টিনা রাসেল প্রকাশ করেছিলেন তার প্রথম অ্যালবাম ‘আজ কি বৃষ্টি হবে?’। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেলের লেখা এ অ্যালবামের কিছু গান-ভিডিও আকারে প্রকাশের উদ্যোগ নেন এই শিল্পী। তারই ধারাবাহিকতায় এলো অ্যালবামের আরও একটি গানের ভিডিও।

এর শিরোনাম ‘তোমার প্রিয় কে?’। গানটির সুর করেছেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান সুরকার রাঘব চ্যাটার্জি। ‘তোমার প্রিয় কে?’ গত ২ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন ও ৯ ডিসেম্বর টিনা রাসেলের নিজস্ব ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

গানটি নিয়ে কণ্ঠশিল্পী টিনা রাসেল বললেন, ‌প্রথম অ্যালবামের প্রতিটি গানই শিল্পীর জন্য বিশেষ কিছু। আর আমি পরিকল্পনা করেছিলাম কিছু গানের ভিডিও প্রকাশ করব। সেই ধারাবাহিকতায় এটি অবমুক্ত করা হলো।

সঙ্গে যোগ করে এই শিল্পী আরও বলেন, ‘বেশ কিছুদিন হলো আমার ইউটিউব চ্যানেলটি সাজানোর পরিকল্পনা করছি। মূলত এ ধরনের গানগুলোই সেই উদ্যোগ নেওয়ার প্রেরণা জুগিয়েছে। ইচ্ছে আছে এমন আরও কিছু গান আমার চ্যানেলে নিয়মিত আপলোড করার।’

জানা যায়, জুটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘তোমার প্রিয় কে?’ গানটির ভিডিও ধারণ করা হয়েছে সিলেটে। বেশ কয়েকদিন ধরে এর কাজ সেখানে হয়। পরে অ্যানিমেটেড ইফেক্টে এটি সম্পাদনা করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের জুলাই মাসে প্রকাশিত হয় ‘আজ কি বৃষ্টি হবে?’ অ্যালবাম। ২০১৫ সালের এপ্রিলে ভিডিও আকারে আসে এর স্বনামের গানটি। চলতি বছরের মাঝামাঝি প্রকাশিত হয় ‌‘তুমি কাছে থেকেও’ গানের ভিডিও। আর সবশেষ এলো অ্যালবামের ‘তোমার প্রিয় কে’ শিরোনামের গানটি।

শেয়ার করুন: