চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টিজারে ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’

দেশের জনপ্রিয় মিউজিশিয়ান সায়ান চৌধুরী অর্ণব। ২০১৫ সালে হঠাৎ হারিয়ে গিয়েছিলেন ‘খুব ডুব’ অ্যালবাম প্রকাশের পরেই! বছর দুয়েক ধরে গানে আবার নিয়মিত হয়েছেন তিনি। গুণী এই মিউজিশিয়ানকে নিয়ে নির্মিত হয়েছে মিউজিক্যাল ফিল্ম ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’।

নির্মাণ করেছেন ‘মাইনকা চিপায়’ খ্যাত নির্মাতা আবরার আতহার। ২৩ সেপ্টেম্বর ফিল্মটি দেখা যাবে দেশীয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম চরকিতে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সিনেমাটি নিয়ে অপেক্ষায় আছেন দর্শক শ্রোতা। এরইমধ্যে ফিল্মটির পোস্টার ও টিজার প্রকাশিত হয়েছে। যা নিয়ে প্রচণ্ড আগ্রহ দেখা যাচ্ছে চলচ্চিত্রপ্রেমীদের।

‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ ছবিতে থাকবে অর্ণবের গাওয়া জনপ্রিয় ১২টি গানের নতুন সংগীতায়োজন। সেই সঙ্গে জানা যাবে অর্ণবের জীবনের কিছু অজানা গল্প, যা শোনাবেন খোদ অর্ণব ও তার কাছের মানুষেরা। নির্মাতা আবরার আতহার এ বছরের শুরুর দিকে এই ছবির কাজ শুরু করেন বলে জানিয়েছে চরকি।

ঢাকা, মুন্সিগঞ্জ ও কক্সবাজারে এর শুটিং হয়। অর্ণবের সঙ্গে মিউজিক্যাল ফিল্মটিতে দেখা যাবে তার পরিবার ও বন্ধুদের। গানের অংশগুলোয় অর্ণবের সঙ্গে বাজাবেন তার অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস গানের দলের সদস্যরা।