চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইল আওয়ামী লীগের উদ্যোগে গৃহহীনদের গৃহ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের উদ্যোগে গৃহহীনদের গৃহ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের দিঘুলিয়া এলাকায় আওয়ামী লীগের দপ্তর ও প্রচার সম্পাদক মরহুম নওশের আলীর বাড়িতে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

বিজ্ঞাপন

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা, তিনি এ পর্যন্ত এই দেশকে উন্নতির দিকে ধাবিত করেছেন। সারাবিশ্ব তার প্রশংসা করে। আমরাও প্রশংসা করি। বঙ্গবন্ধু মাত্র সাড়ে তিন বছর ক্ষমতায় ছিলেন। বঙ্গবন্ধু যা করতেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করছেন। তিনি আবাসন প্রকল্প হাতে নিয়েছেন। গরীবদের জন্য, ভূমিহীনদের জন্য খেটে খাওয়া মানুষদের জন্য বাসস্থানের ব্যবস্থা করার প্রকল্প প্রণয়ন করেছেন। বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসকের মাধ্যমে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলায় ৫০টি ঘর দেওয়া হবে। ইতিমধ্যে ঘরের জন্য একাউন্ট খোলা হয়েছে। জেলা আওয়ামী লীগের গৃহায়ন প্রকল্পের সাথে যারা যুক্ত থাকবেন, তারা টাকা জমা দিলে পরিপূর্ণতা আসবে।

বিশেষ অতিথি ছিলেন সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক আতাউল গনি, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, স্থানীয় সরকারের উপ-পরিচালক শরীফ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শহীদ উল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম, নির্বাহী কমিশনার সালাউদ্দিন আইয়ুবী তানভীর, জেলা আওয়ামী লীগের নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, সাধারণ সম্পাদক এম এ রৌফ, জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার প্রমুখ ।