চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে ভাতিজার হাতে চাচা খুন

টাঙ্গাইলের নাগরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিটিয়ে ও ইট দিয়ে থেতলিয়ে নুর হোসেন নামে ৭৫ বছরের এক বৃদ্ধকে খুন করেছে ভাতিজা দুলাল ও তার সহযোগীরা।

রোববার সন্ধ্যায় নাগরপুর উপজেলার সদর ইউনিয়নের বাবনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আর এ হামলায় মারাত্মক আহত হয়েছে আরো ৪ জন। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৭ জনকে আটক করেছে।

আহতরা হলেন, মো. আওলাদ বেপাড়ী (৪৫), মো.সোহেল (২২), জোমেলা বেগম (৬০) ও আলতাফ হোসেন বেপাড়ী (৪২)। আহতদের মধ্যে আওলাদ বেপাড়ী ও, সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাগরপুর থানা ওসি জহিরুল ইসলাম জানান, বাবনা পাড়া গ্রামের নুর হোসেনের সঙ্গে ভাতিজা দুলাল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে একটি পুকুরের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

বিজ্ঞাপন

রোববার সন্ধ্যায় পুকুরের জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই দুলাল ও তার আত্মীয় স্বজন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে চাচা নুর হোসেনের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা নুর হোসেনকে লাঠি দিয়ে এলোপাথারী পিটিয়ে ও ইট দিয়ে থেতলে মারাত্মক আহত করে।

এ সময় নুর হোসেনের ছেলে ও ছেলের বউসহ আরো ৪ জন আহত হয়। এলাকাবাসী হামলাকারীদের মধ্যে ৭ জনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৭ জনকে গ্রেফতার করে।

আহত নুর হোসেনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক নুর হোসেনকে মৃত ঘোষণা করেন। আটককৃতরা হচ্ছে দুলাল বেপাড়ী (৫৫), আওয়াল বেপাড়ী (৫২), মিজান বেপাড়ী (৪৫), আলাই বেপাড়ী (৩০), রিপন (২২), জীবন (১৮), ও নাজমুল (১৮)।

শেয়ার করুন: